Advertisement

অসুস্থ অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, করতে হল অস্ত্রোপচার

06:53 PM Aug 19, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ( Bhaswar Chatterjee)। হাসপাতালে ভরতি হতে হয়েছিল তাঁকে। অস্ত্রোপচারও করা হয়েছে। আপাতত বাংলা টেলিভিশনের তারকার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

Advertisement

ঘটনার সূত্রপাত হয় ১৪ আগস্ট রাতে। আচমকা প্রচণ্ড ব্যথা অনুভব করেন ভাস্বর। ভেবেছিলেন হয়তো হজমের সমস্যা হয়েছে। অ্যান্টাসিড খেয়েছিলেন। কিন্তু তাতেও ব্যথা কমার নাম নেই। রাত সাড়ে দশটা থেকে প্রায় দেড়টা পর্যন্ত এমন অবস্থা চলতে থাকে। তাতেও ব্যথা কমেনি। তখনই হাসপাতালে ছোটেন ভাস্বর। ১৬ আগস্ট আলট্রা সোনোগ্রাফি করে দেখা যায় ভাস্বরের পিত্তথলিতে একটি বড় পাথর রয়েছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: দর্শক তৈরি, হল তৈরি নয়! ‘Bell Bottom’ ছবির প্রথম শোতেই Inox Swabhumi-তে প্রযুক্তি বিভ্রাট]

এরপরই চিকিৎসক সুমিত চৌধুরীর দ্বারস্থ হন ভাস্বর চট্টোপাধ্যায়। ল্যাপ্রোস্কপিক অস্ত্রোপচার করা হয়। সমীরবাবু জানিয়েছেন, ভাস্বরের পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার না করলে প্রাণ সংশয় হতে পারত। আপাতত অভিনেতা বাড়ি ফিরেছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। তবে আগামী কয়েকটা দিন কড়া নিয়মের মধ্যে থাকতে হবে অভিনেতাকে। তেল-মশলা যুক্ত খাবার এক্কেবারেই খেতে পারবেন না। মাটিতে বসা বারণ। ভারী জিনিস তুলতে পারবেন না। দৌড়ানোও বারণ।

বৃহস্পতিবারই বাড়ি ফিরেছেন ভাস্বর। আত্মীয়, বন্ধু, পরিজনদের পাশাপাশি ইন্ডাস্ট্রির অনেক বন্ধু খোঁজ নিয়েছেন। মমতা শংকরের মতো সিনিয়র শিল্পীরাও খোঁজ নিয়েছেন। প্রাক্তন স্ত্রী নবমিতাও খোঁজ নিয়েছেন। সকলের আন্তরিকতায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভাস্বর। আপাতত কয়েকটা দিন বিশ্রামে থাকবেন অভিনেতা। আশা করা যাচ্ছে, আগামী সোমবার শুটিং ফ্লোরে ফিরতে পারবেন তিনি। উল্লেখ্য, ২৬ জুলাই থেকে স্টার জলসায় (STAR Jalsha) দেখা যাচ্ছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ (Shree Krishna Bhakto Meera) ধারাবাহিক। সেখানে রাজগুরুর চরিত্রে অভিনয় করছেন ভাস্বর।

[আরও পড়ুন: Mukhosh Film Review: জটিল রহস্যের গল্পে দুই অনির্বাণ, পরিচালক বিরসার তুরুপের তাস কে?]

Advertisement
Next