স্বামীর অনুপস্থিতির কথা বলতে গিয়ে ‘সুপার ডান্সার ৪’শোয়ে কেঁদে ফেললেন শিল্পা শেট্টি

10:19 PM Aug 20, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্ম কাণ্ডে অন্তর্বর্তী জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। আর এদিকে রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’ (Super Dancer 4) ফ্লোরে ফিরেছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। কামব্যাক এপিসোডেই মেয়েদের লড়াইয়ের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন বলিউড অভিনেত্রী। জানালেন, স্বামী না থাকলেও কীভাবে মেয়েদের লড়াই চালিয়ে যেতে হয়।

Advertisement

শুক্রবার সোনি টিভি-র (Sony TV) অফিশিয়াল পেজ থেকে শিল্পার কামব্যাক এপিসোডের প্রোমো ভিডিও প্রকাশ করা হয়। প্রায় দুই মিনিটের এই ভিডিওতে এক খুদে প্রতিযোগী ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ হিসেবে মঞ্চে পারফর্ম করে। সই পারফরম্যান্স দেখেই আবেগঘন হয়ে পড়েন শিল্পা। তখনই ছলছল চোখে বলে ওঠেন, “স্বামী না থাকলেও মেয়েদের লড়াই করে যেতে হয়। সন্তানদের জন্য তাঁকে প্রতিকূল পরিস্থিতির সামনে রুখে দাঁড়াতে হয়।” রানি লক্ষ্মীবাঈয়ের মতো বীরঙ্গনাদের হাত জোড় করে কুর্নিশ জানান শিল্পা। যেন তাঁর লড়াইয়ের সঙ্গে নিজের এতদিনের লড়াইয়ের সামঞ্জস্য খুঁজে পাচ্ছিলেন অভিনেত্রী। তাতেই তাঁর চোখের জল উপচে পড়ছিল।

Advertising
Advertising

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

[আরও পড়ুন: Salman Khan-কে ‘শিক্ষা’! ‘নিয়ম মানুন’, মুম্বই বিমানবন্দরে প্রবেশের মুখে অভিনেতাকে বাধা জওয়ানের]

উল্লেখ্য, ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। ১৯ জুলাই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেপ্তার হন শিল্পা শেট্টির স্বামী। তারপর বেশ কিছুদিন পুলিশি হেফাজতে ছিলেন। পরে তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়।

স্বামীর গ্রেপ্তারির পর থেকেই ‘সুপার ডান্সার ৪’ শোয়ের বিচারকের আসনে দেখা যায়নি শিল্পাকে। তাঁকেও পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল। ১৮ আগস্ট অন্তবর্তী জামিন পান রাজ কুন্দ্রা। এবার রিয়ালিটি শোয়ের ফ্লোরেও ফিরছেন শিল্পা। ধীরে ধীরে যেন স্বাভাবিক জীবনের স্রোতে ফেরার চেষ্টা করছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘এতদিন সুরক্ষার কারণেই চুপ ছিলাম’, জন্মভূমি Afghanistan নিয়ে মুখ খুললেন অভিনেত্রী Celina ]

Advertisement
Next