Advertisement

Bigg Boss OTT: নায়কের চুমুতেই ঘুম ভাঙছে Shamita Shetty’র, নতুন প্রেম খুঁজে পেলেন নায়িকা?

07:55 PM Aug 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বস ওটিটির (Bigg Boss OTT) টিআরপি একেবারেই যেন নিজের হাতের মুঠোয় নিয়ে ফেলেছেন বলিউড অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। রোজই এমন কীর্তি করছেন শমিতা। যা দেখে দর্শকরা একেবারে হতবাক। কখনও বিগ বসের ঘরের প্রতিযোগী রাকেশ বাপাটের (Raqesh Bapat) সঙ্গে একই বিছানায় অন্তরঙ্গ অবস্থায় ধরা পড়ছেন শমিতা, তো কখনও রাকেশের সঙ্গেই অন্ধকারে মারছেন আড্ডা! সব মিলিয়ে শমিতা কিন্তু বিগ বসের অন্দরমহলকে জমিয়ে রেখেছেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দিদি শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্ন ছবি তৈরির মামলায় জড়িয়ে পড়ার পর থেকেই দুম করেই খবরের শিরোনামে চলে আসেন শমিতা। এমনকী, রাজের কাণ্ডে নাম জড়িয়ে যায় শমিতারও। তখন থেকেই শমিতা যে বিগ বসে এন্ট্রি নেবেন, তা স্পেকুলেশনে ছিল। আর দেখুন সব বিতর্ককে পাশে রেখে বিগ বসের নয়নের মণি এখন সেই  শমিতা শেট্টি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1627388165312-0'); });
শমিতাকে চুমুতে ভরিয়ে দিলেন রাকেশ বাপাট।

[আরও পড়ুন: Bigg Boss OTT: ‘কাছে এসো!’, শমিতা শেট্টিকে বিছানায় ডাক দিলেন এই নায়ক, তারপর…]

শমিতার মন খারাপের সঙ্গী রাকেশ বাপাট।

তবে এই গপ্পোটা একটু আলাদা। বিগ বসের ঘরে নাকি আজকাল প্রেম খুঁজছেন শমিতা। অন্তত, সোশ্যাল মিডিয়ায় এমনটাই রটেছে। নেটিজেনরা বলছেন, ‘মহব্বতে’ ছবির নায়িকা নাকি রাকেশের মধ্যেই প্রেম খুঁজে পেয়েছেন। তাই তো বিগ বসে ঢোকার পর থেকেই রাকেশের প্রতি হালকা হালকা প্রেম দেখিয়েছেন নায়িকা। আর অন্যদিকে শমিতার প্রেমের ইঙ্গিতে ধরাও দিয়েছেন রাকেশ। আর তাই তো কখনও বিছানায়, কখনও সোফায়, কখনও বিগ বসের বাগানে শমিতা-রাকেশের চুপি চুপি প্রেম, আদর এখন বিগবসের টিআরপি ধরে রোজ রোজ বাড়িয়ে তুলছে। নেটিজেনরা এসব বুঝলেও, বিগ বসের কাছে কিন্তু রাকেশ-শমিতা কিন্তু মুখে কুলুপ এঁটেছেন। আর ঘরের লোক কিছু বললেই, কেঁদে ভাসাচ্ছেন শমিতা শেট্টি!

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে শমিতা শেট্টি ও রাকেশ বাপাটের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, একই কম্বলের তলায় শুয়ে আছেন শমিতা ও রাকেশ। কম্বলের তলায় শুয়েই হাসি ঠাট্টা করছেন রাকেশ ও শমিতা। শুধু তাই নয়, রাকেশের পাশ থেকে শমিতা উঠতে গেলে, রাকেশ সোজা শমিতার হাত ধরে টেনে ফের বিছানায় ডাকছেন। শমিতাকে রাকেশ বলছেন, ‘বেবি কাছে এসো!’

[আরও পড়ুন: আশা ভোঁসলের রেস্তরাঁয় ঢুঁ মারলেন হলিউড অভিনেতা Tom Cruise! জানেন কী খেলেন?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next