Raj Kundra’র গ্রেপ্তারির পর কড়া শর্ত দিয়ে ‘সুপার ডান্সার’শোয়ে প্রত্যাবর্তন Shilpa Shetty’র!

07:32 PM Aug 26, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্ম কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর বেশ কিছুদিন রিয়ালিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’-এ (Super Dancer Chapter 4) বিচারক হিসেবে শিল্পা শেট্টিকে দেখা যায়নি। তবে বিরতির পর শোয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী। আর ক্যামব্যাক করার জন্য কড়া শর্ত রেখেছেন অভিনেত্রী।

Advertisement

শোয়ে ফেরার জন্য কী এমন শর্ত দিয়েছেন শিল্পা? 
সূত্রের খবর মানলে, শোয়ের প্রযোজকদের শিল্পা (Shilpa Shetty) সাফ জানিয়ে দিয়েছেন, বিতর্কিত কোনও প্রশ্ন তাঁকে শো চলাকালীন করা যাবে না। এমনকী এই সংক্রান্ত কোনও বিষয় নিয়ে আবেগের সুড়সুড়িও দেওয়া যাবে না। যদিও নিজের কামব্যাক এপিসোডে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। সেই এপিসোডে খুদে এক প্রতিযোগী ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ হিসেবে মঞ্চে পারফর্ম করেছিল। যা দেখে চোখের জল ফেলেন শিল্পা। বলে ওঠেন, “স্বামী না থাকলেও মেয়েদের লড়াই করে যেতে হয়। সন্তানদের জন্য তাঁকে প্রতিকূল পরিস্থিতির সামনে রুখে দাঁড়াতে হয়।”

Advertising
Advertising

[আরও পড়ুন: Nusrat Jahan: মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান, কোলে এল ফুটফুটে সন্তান ]

চলতি বছরের ১৯ জুলাই শিল্পার জীবনের গতিপথ পুরোপুরি পালটে যায়। পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। তারপর বেশ কিছুদিন পুলিশি হেফাজতে ছিলেন তিনি। পরে তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়। চলতি মাসেই রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী জামিন দেয় বম্বে হাইকোর্ট।

রাজের জামিনের পরই রিয়ালিটি শোয়ে কামব্যাক করেন শিল্পা। ফের দুই বিচারক অনুরাগ বসু (Anurag Basu) ও গীতা কাপুরের পাশে তাঁকে বসে থাকতে দেখা যায়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় হয়েছেন অভিনেত্রী। নানা বার্তার মাধ্যমে অনুরাগীদের নিজের মনের অবস্থা বুঝিয়ে দেন। নিজের সাম্প্রতিক পোস্টে একটি বইয়ের পাতার স্ক্রিনশট আপলোড করেছেন শিল্পা। সেই পাতায় লেখা, “জীবনের ক্ষেত্রে কোনও পজ বাটন হয় না। দিন ভাল কাটুক বা খারাপ, তা গোনাগুনতির মধ্যেই পড়ে যায়। জীবনের ঘড়ি ক্রমাগত চলতেই থাকে… সেই কারণেই ভাল মুহূর্তগুলিকে উপভোগ করা প্রয়োজন। সময় খারাপ হোক বা ভাল, নিজের সেরাটা উজার করে দেওয়া প্রয়োজন। আর তাই আমিও আমার জীবনের প্রতিটা মুহূর্তে স্বতস্ফূর্তভাবে বাঁচব।”

[আরও পড়ুন: ঘুরে দাঁড়াল ‘প্রাচী’ প্রেক্ষাগৃহ, ৭৩তম বছরে নতুন চেহারায় ফিরল বাংলা সিনেমার অন্যতম পীঠস্থান]

Advertisement
Next