Advertisement

‘মহাপীঠ তারাপীঠ’ধারাবাহিকে বড় চমক, বামাক্ষ্যাপার মুখোমুখি রবীন্দ্রনাথ ঠাকুর!

07:27 PM Aug 30, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ সপ্তাহে বড় চমক থাকছে স্টার জলসার (Star Jalsha) ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। সাধক বামাক্ষ্যাপার মুখোমুখি হবেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)। তাঁর সঙ্গে থাকবেন চারণ কবি মুকুন্দ দাসও (Mukunda Das)। তারাপীঠে গিয়ে সাধক বামাক্ষ্যাপার সঙ্গে দেখা করেছিলেন দু’জন। সেই দৃশ্যই দেখানো হবে ছোটপর্দায়।

Advertisement

২০১৯ সালের ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapeeth Tarapeeth)। ধারাবাহিকে বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রতি সপ্তাহেই গল্পে নতুনত্ব রাখার চেষ্টা করা হয়। এবারে রবীন্দ্রনাথ ঠাকুরের কাহিনি দেখানো হবে। তার আগাম ঝলকও প্রকাশ্যে এসেছে। যেখানে তরুণ রবিঠাকুরের চরিত্রে অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায় ( Gourab Chatterjee)। 

[আরও পড়ুন: ব্রেকফাস্টে তোমাকেই চাই! ছুরি,কাঁটাচামচ নিয়ে Priyanka Chopra’র নিতম্বে ঝাঁপিয়ে পড়লেন নিক জোনাস]

কিছুদিন আগেই জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) থেকে বিদায় নিয়েছেন গৌরব। ধারাবাহিকে রানি রাসমণির জামাই মথুরামোহনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।  রাসমণি হিসেবে দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) সফর শেষ হওয়ার পরই ধারাবাহিকের নাম পালটে হয়েছিল ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর-পর্ব’। সেখানে আপাতত রামকৃষ্ণের কাহিনিকে প্রাধান্য দেওয়া হবে। 

তবে রাসমণি পর্ব শেষ হওয়ার পর আবারও ঐতিহাসিক চরিত্রে অভিনয় করলেন গৌরব। তাও আবার কবিগুরুর চরিত্রে। আগাম এই ঝলকে গৌরবকে দেখে বেশ খুশিই হয়েছেন দর্শকরা। এ বিষয়ে কথা বলতে গিয়ে ধারাবাহিকের পরিচালক শুভেন্দু চক্রবর্তী জানান, পরাধীন ভারতে যখন চারদিকে অস্থির পরিবেশ, তখন শান্তির খোঁজেই তারাপীঠে (Tarapith) এসেছিলেন বিশ্বকবি ও চারণ কবি। সেই মুহূর্তই ধারাবাহিকের এই পর্বে তুলে ধরা হয়েছে। শোনা গিয়েছে, আগামী বুধবার বামাক্ষ্যাপার সঙ্গে রবীন্দ্রনাথ ঠাকুরের সাক্ষাতের এই পর্ব দেখানো হবে। 

[আরও পড়ুন: নুসরতের সন্তানকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হলেন যশ, গাড়ি চালিয়ে ফিরলেন বাড়ি]

Advertisement
Next