shono
Advertisement

KBC-13: মরশুমের প্রথম কোটিপতি দৃষ্টিহীন শিক্ষক, পুরস্কারমূল্য কাজে লাগাতে চান দৃষ্টিহীনদের জন্যই

'এরকম প্রতিযোগী আগে দেখিনি', দৃষ্টিহীন শিক্ষিকার জয়ে আপ্লুত অমিতাভও।
Posted: 05:47 PM Sep 01, 2021Updated: 05:55 PM Sep 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি চোখে দেখতে পান না। তবে তাঁর জ্ঞানের আলো কতটা প্রখর তা বুঝে গেলেন খোদ বলিউড শহেনশা অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan)। আর তাই তো সবাইকে তাক লাগিয়ে কৌন বনেগা ক্রোড়পতির (Kaun Banega Crorepati 13) ১৩ নম্বর সিজনের প্রথম কোটিপতি হলেন আগ্রার শিক্ষক হিমানী বুন্দেলা (Himani Bundela)।

Advertisement

খেলার শুরু থেকেই বেশ সহজেই প্রত্যেকটি প্রশ্নের উত্তর দিচ্ছিলেন হিমানী। হঠাৎই এক কোটির প্রশ্নে এসে প্রথমে কিছুটা হোঁচট খান। তবে আত্মবিশ্বাস টলেনি তাঁর। অমিতাভ বচ্চন ভেবেছিলেন এবারটা হয়তো আর পারলেন না হিমানী। কিন্তু আত্মবিশ্বাসী হিমানী, ভেবে চিন্তে একেবারে দিলেন সঠিক উত্তর। অমিতাভ একেবারে হতবাক।

[আরও পড়ুন: KBC 13: অমিতাভের সঙ্গে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ খেলার ‘শাস্তি’! মাইনে বাড়বে না রেলকর্মীর]

হিমানী বুন্দেলা ও অমিতাভ বচ্চন।

কোটি টাকার প্রশ্নটি ছিল, নুর ইনায়াত খান ব্রিটিশ গুপ্তচর হিসাবে ফ্রান্সে কাজ করতে কোন ছদ্মনাম ধারণ করেছিলেন? সঠিক উত্তর জেন ম্যারি রেনিয়ের। হিমানী পরে জানিয়েছেন, “এই উত্তর আমার জানা ছিল। তবে শেষ দিকে একটু নার্ভাস হয়েছিলাম। তাই ভেবে চিন্তে উত্তর দিই।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

কোটি টাকা জেতার পরই অমিতাভকে খেলা শেষ করতে বলেন হিমানী। কারণ, ৭ কোটির প্রশ্নের উত্তর তাঁর জানা ছিল না।

হিমানী জানান, বিপরীতে অমিতাভ বসে আছেন। এই অভিজ্ঞতাটাই অনেক বড় আমার জন্য। আমি যে কোটি টাকা জিতব, তা আশাও করিনি। তবে এখন সত্যিই ভাল লাগছে। কোটি টাকা নিয়ে কী করবেন হিমানী? হিমানির স্পষ্ট উত্তর, আমার মতো দৃষ্টিহীন পড়ুয়াদের পড়াশুনোর জন্য কিছু করতে চাই। যাতে আমরাও আমাদের ভবিষ্যতকে সুন্দর করতে পারি। শুধু তাই নয়, হিমানীর কথায়, এই কোটি টাকা সেই সব মানুষদের সাহায্যে লাগাতে চাই, যাঁরা অসহায়।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা চোপড়াকে টক্কর দিতে ফের হলিউডে Deepika Padukone!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement