Advertisement

KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে সৌরভের ‘দাদাগিরি’, প্রশ্নবাণে বিদ্ধ অমিতাভ বচ্চন

02:53 PM Sep 03, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (Kaun Banega Crorepati 13) স্পেশ্যাল এপিসোডে ‘দাদাগিরি’ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আর হটসিটে বসে তাঁর প্রশ্ন সামলাতে গিয়ে বিপাকে পড়লেন খোদ বলিউডের ‘শাহেনশা’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সাহায্যের জন্য ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগকে (Virender Sehwag) পাশে রাখেন ‘বিগ বি’। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

Advertisement

‘শানদার শুক্রবারে’ দেখা যাবে বিশেষ এই এপিসোড। যার আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। এমনিতে হটসিটে প্রতিযোগীরাই বসে থাকেন। আর প্রশ্নকর্তার ভূমিকায় দেখা যায় অমিতাভ বচ্চনকে। তবে এই শুক্রবার যেন উলট পুরাণ। আগাম ঝলকে যা দেখা যাচ্ছে, সেই অনুযায়ী প্রশ্নকর্তার ভূমিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: মাত্র ৪০ বছরেই হৃদরোগ প্রাণ কাড়ল সিদ্ধার্থ শুক্লার, সময় থাকতে সতর্ক হোন আপনি]

প্রতিযোগী হিসেবে সৌরভই সিনিয়র বচ্চনের পরিচয় করিয়ে দেন। সঙ্গে এও জানান, প্রয়োজনে তিনি বীরেন্দ্র শেহবাগের সাহায্য চাইতে পারেন। তা শুনেই ‘বিগ বি’ শেহবাগকে বলেন, “বীরুজি আমায় বাঁচাবেন কিন্তু!” এর উত্তরে আবার সৌরভ বলেন, “ওকে খুব বেশি বিশ্বাস করবেন না।” এমন হাসি-মস্করার মধ্যেই শুরু হয় প্রশ্নোত্তর পর্ব। বিপাকে পড়ে শেষে ‘বিগ বি’ জানান, হট সিটে প্রতিযোগীদের কী অবস্থা হয়, তা তিনি এখন বুঝতে পারছেন।

এমনিতে ‘দাদাগিরি’তে অভ্যস্ত সৌরভ। সেখানে ধাঁধা, গুগলির প্যাঁচে পড়ে নাজেহাল হন প্রতিযোগীরা। তবে এবারে বলিউডের অ্যাংরি ইয়ং ম্যানকে প্রশ্নের প্যাঁচে ফেলে দিলেন বাংলার দাদা। দু’জনের এই দ্বৈরথের আগাম ঝলক বেশ উপভোগ করেছেন দর্শকরা। এবার সোনি টিভিতে (Sony TV) সম্পূর্ণ এপিসোড দেখার পালা।

[আরও পড়ুন: বেপরোয়া স্বভাব, খামখেয়ালিপনাই কি কেড়ে নিল টেলিভিশনের ‘বিতর্কিত নায়ক’ সিদ্ধার্থের জীবন?]

Advertisement
Next