Advertisement

মহালয়ায় ফের ‘দুর্গা’ Koel Mallick, ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

06:25 PM Sep 06, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক টিভি চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে কোয়েল মল্লিক যে দুর্গা হতে চলেছেন, সে খবর আগেই রটেছিল। সেই রটে যাওয়া খবরেই এবার সিলমোহর দিলেন স্বয়ং অভিনেত্রী কোয়েল (Koel Mallick)। তাঁর ইনস্টাগ্রামে (Instagram) কোয়েল শেয়ার করলেন মহালয়া অনুষ্ঠানের প্রথম ঝলক।

Advertisement

তবে এই প্রথম নয়, এর আগেও দুর্গা রূপে দেখা গিয়েছে কোয়েলকে। ২০১৫-য় জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’তে কোয়েলের ‘মা দুর্গা’ রূপ প্রশংসিত হয়েছিল। এরপর ২০১৭ সালে স্টার জলসার মহালয়ার বিশেষ অনুষ্ঠান ‘দুর্গা দুর্গতিনাশিনী’তেও দুর্গা সেজেছিলেন কোয়েল। ২০১৮ এবং ২০১৯ সালেও মহালয়াতে দুর্গা রূপে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। এবার কার্লাস বাংলার জন্য দুর্গার বেশে সেজে উঠছেন কোয়েল মল্লিক।

কয়েকদিন আগে কোয়েলের এই পোস্ট থেকেই গুঞ্জন শুরু হয়।

ইনস্টাগ্রামে মহালয়ার অনুষ্ঠানের টিজার শেয়ার করে কোয়েল লিখলেন, ‘আসছে ‘নবরূপে মহাদুর্গা’ এই মহালয়ায়।’ ইতিমধ্যেই এই টিজারে কোয়েলকে দেবী দুর্গা রূপে দেখে আপ্লুত নেটিজেনরা। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে অভিনেত্রীকে শুভেচ্ছাও জানিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ভেনিসের রেস্তরাঁয় ‘কালনাগিনী’ মাছের স্বাদে মজলেন শ্রীলেখা! বিল দেখে মাথায় হাত অভিনেত্রীর]

 

গত বছরের পুজোর সময়ে মুক্তি পেয়েছিল কোয়েল মল্লিকের ‘রক্তরহস্য’। এই ছবিতে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। এরপর ‘ফ্লাইওভার’ ছবিতেও দেখা গিয়েছে কোয়েলকে। তবে আজকাল সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে, নানা ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের নজর কাড়েন কোয়েল। বিশেষ করে কোয়েলের ফিটনেস ভিডিও বেশ পছন্দ নেটিজেনদের।

এই প্রথম নয়, এর আগেও দুর্গা সেজেছেন কোয়েল মল্লিক।

[আরও পড়ুন: গুঞ্জনে সিলমোহর, Leander Paes-এর সঙ্গে ইনস্টাগ্রামে প্রেমময় ছবি পোস্ট করলেন Kim Sharma]

Advertisement
Next