Advertisement

নানা রূপে ‘মহামায়া’, মহালয়ায় দুর্গাবেশে ছোটপর্দায় আসছেন শুভশ্রী! দেখুন ভিডিও

03:05 PM Sep 11, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়ার (Mahalaya) সকালে ছোটপর্দায় এবার দুর্গাবেশে দেখে যাবে কোন অভিনেত্রীকে? বেশ কিছুদিন ধরেই এই নিয়ে টলিপাড়ায় নানা জল্পনা চলছিল। গুঞ্জনে উঠে এসেছিল কোয়েল মল্লিক (Koel Mallick), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (subhashree Ganguly) ও দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) নাম। গত সপ্তাহেই নিজের ইনস্টাগ্রামে গুঞ্জনে ইতি দিয়ে কোয়েল মল্লিক শেয়ার করেছেন তাঁর দেবীবেশের ভিডিও। কালার্স বাংলার পর্দাতেই দুর্গারূপে দেখা যাবে কোয়েল মল্লিককে। আর এবার সামনে এল অভিনেত্রী শুভশ্রীর মহামায়ার রূপ। মহালয়ায় জি বাংলার পর্দাতেই দুর্গাবেশে আসতে চলেছেন শুভশ্রী। সম্প্রতি এই চ্যানেলের অফিসিয়াল পেজ থেকেই শেয়ার করা হল তার ঝলক।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, শুভশ্রীর পরনে লাল পাড় সাদা শাড়ি, কপালে বড় লাল টিপ, নাকে নথ, মাথায় সোনালি মুকুট। মহালয়ার সকালে মহামায়ার নানা রূপে এভাবেই ধরা দেবেন শুভশ্রী। গতকালই শুভশ্রী তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন পায়ে আলতা লাগানোর ছবিও। এমনকী, পোস্ট করেছিলেন প্রস্তুতি পর্বের ছোট্ট ভিডিও।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিতে চলেছেন Kangana Ranaut! অভিনেত্রীর মন্তব্যে জোরাল জল্পনা]

২০১৯ সালে মুক্তি পেয়েছিল শুভশ্রীর ছবি পরিণীতা। বিয়ের পর সিনেমার পর্দায় ফিরে একেবারে চমক দিয়েছিলেন শুভশ্রী। তারপরই মা হন তিনি। কয়েক মাস আগে থেকেই ফের কাজে ফিরেছেন শুভশ্রী। রিয়ালিটি শোতে বিচারক হয়ে রোজই অনুরাগীদের মন জিতে নিচ্ছেন। চলছে নতুন সিনেমার কাজও। তবে মুক্তির অপেক্ষায় ‘ধর্মযুদ্ধ’ ও পরমব্রত চট্টোপাধ্যায় সঙ্গে ‘হাবজি গাবজি’। কয়েক দিন আগেই ছোট্ট যুবান ও রাজের সঙ্গে পুরী ঘুরে এসেছেন শুভশ্রী। ইনস্টাগ্রামে ছোট্ট যুবানের হাত ধরে সমুদ্র সৈকতের ছবি শেয়ারও করেছিলেন রাজ চক্রবর্তী। আর এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ভিডিওতে দুর্গারূপে অভিনেত্রীকে দেখে আপ্লুত নেটিজেনরা। 

 

অন্যদিকে, ইনস্টাগ্রামে মহালয়ার অনুষ্ঠানের টিজার শেয়ার করে কোয়েল মল্লিক লিখেছিলেন, “আসছে ‘নবরূপে মহাদুর্গা’ এই মহালয়ায়।” ইতিমধ্যেই এই টিজারে কোয়েলকে দেবী দুর্গা রূপে দেখে আপ্লুত নেটিজেনরা। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে অভিনেত্রীকে শুভেচ্ছাও জানিয়েছেন নেটিজেনরা।

 

[আরও পড়ুন: ‘ভারত নিজের মেয়েকে চায়’, উপনির্বাচনকে সামনে রেখে মমতার জন্য গান বাঁধলেন মদন]

 

Advertisement
Next