Advertisement

ফের বিয়ের সাজে কনীনিকা! পাত্র কে জানেন?

04:28 PM Sep 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপাল জুড়ে চন্দনের নকশা। মাথায় টিকলি। টোপর। পরনে লাল বেনারসি।ছাদনাতলায় দাঁড়িয়ে ফোন হাতে অনবরত ভিডিও তুলেছেন কনীনিকা! (Koneenica Banerjee)। চোখে-মুখে সেকি আনন্দ! বিয়ে বলে কথা। ভাবছেন, কনীনিকা তো বিবাহিত, ছোট্ট মেয়েও তো আছে তাঁর! তাহলে কি দ্বিতীয় বিয়ে? পাত্র কে?

Advertisement

মগজে নানারকম উত্তর আসার আগে ব্যাপারটা না হয় খোলসা করা যাক। এই বিয়ে সেই বিয়ে নয়, মানে কনীনিকা মোটেই সত্যি সত্যি বিয়ে করছেন না। বরং নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’র (Aay Tobe Sohochori) একটি দৃশ্যে বিয়ের সাজে দেখা গেল কনীনিকাকে। সেই শুটিংয়ের ভিডিওই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন কনীনিকা।

[আরও পড়ুন: ‘সো হট’, টুকটুকে লাল জ্যাকেটে স্পষ্ট ক্লিভেজ, জিম লুকে আগুন ঝরালেন Rituparna Sengupta]

সোমবার থেকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। প্রথম এপিসোড থেকেই দর্শকদের নজর কেড়েছে কনিনীকা ওরফে সহচরী সেনগুপ্ত। এই ধারাবাহিকের এক মাঝ বয়সী গৃহবধূর চরিত্রে দেখা যাবে কনীনিকাকে। সংসার করতে গিয়ে নিজের স্বপ্নকে জলাঞ্জলি দিয়েছিল সহচরী। তবে এবার সেই স্বপ্ন ফের দেখতে শুরু করেছে সহচরী। ফের কলেজে ভরতি হবে সে। শুরু করবে তাঁর জীবনের নতুন অধ্যায়। এই ধারাবাহিকে কনীনিকার স্বামীর চরিত্রে অভিনয় করছেন  ইন্দ্রজিৎ চক্রবর্তী।

আয় তবে সহচরী ধারাবাহিকে কনীনিকা।

শুধু এই ভিডিওই নয়, কনীনিকা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আরও একটি ভিডিও, যেখানে দেখা গিয়েছে, শুটিংয়ের ফাঁকে বাজার করছেন কনীনিকা। দরদাম করে টমোটো, নারকেল কিনছেন, পাক্কা গিন্নির মতো।

[আরও পড়ুন: আচমকা রুক্মিণীকে নিয়ে পাহাড়ে হাজির দেব, ব্যাপারটা কী?]

 

Advertisement
Next