shono
Advertisement

Bigg Boss 15: বিগ বসে ফিরল সিদ্ধার্থ শুক্লার স্মৃতি, সলমনকে জড়িয়ে কেঁদে ভাসালেন শেহনাজ

এই বিগ বস থেকেই প্রেম শুরু হয়েছিল সিদ্ধার্থ ও শেহনাজের।
Posted: 06:21 PM Jan 29, 2022Updated: 06:24 PM Jan 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে (Sidharth Shukla) কিছুতেই ভোলা যায় না। অন্তত, বিগ বসের সঞ্চালক সলমন খান তো এখনও মিস করেন সিদ্ধার্থকে। আর তাই তো বিগ বস ১৫-এর ফিনালের শুরুতেই সিদ্ধার্থের স্মৃতিতে সলমনের চোখের কোলে জল। তবে শুধুই সলমন খান (Salman Khan) নয়, বিগ বসের (Bigg Boss 15 Grand Finale) মঞ্চে সলমনকে জড়িয়ে কেঁদে ফেললেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিলও।

Advertisement

বিগ বস ১৫-এর ফিনালের দিকে এখন সবার চোখ। কে হবে এবারের বিগ বস তা নিয়ে চর্চা নানা মহলে। তেজস্বী প্রকাশ, প্রতীক সেহজপাল, শমিতা শেট্টি, করণ কুন্দ্রা। এই চারজনের মধ্য়ে, কে ছিনিয়ে নেবে সেরার খেতাব, তা নিয়ে তুমুল উত্তেজনা। ঠিক এরই মাঝে স্ক্রিনে যখন ফুটে ওঠে প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বিগ বসের মুহূর্তগুলো, তখন কিন্তু আবেগ ধরে রাখতে পারেননি সলমন খান। আর শেহনাজকে সামনে দেখে যেন আরও দুর্বল হয়ে উঠলেন বলিউডের দাবাং নায়ক। শেহনাজও ধরে রাখতে পারলেন না চোখের জল। সলমনকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কেঁদে ফেললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

[আরও পড়ুন: ব্রা বিতর্কে ক্ষমা চাইলেন শ্বেতা তিওয়ারি, কী বললেন অভিনেত্রী? ]

বিগ বস থেকেই বন্ধুত্ব ও প্রেম শুরু সিদ্ধার্থ ও শেহনাজের। এই রিয়্য়ালিটি শোয়ে সিদ্ধার্থ ও শেহনাজের কেমেস্ট্রি মন জয় করেছিল দর্শকদেরও। দুজনে বিয়েও করবেন ঠিকও করেছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। তবে সব স্বপ্ন গেল ভেঙে। ২০২১ সালের ২ সেপ্টেম্বর হঠাৎই মৃত্যুর কোলে ঢলে পড়েন সিদ্ধার্থ। সেই সব স্মৃতিই যেন ফুটে উঠল বিগ বসের ফিনালেতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

[আরও পড়ুন: ‘পিঁড়ি থেকে যদি পড়ে যাই!’ সাত পাকে ঘুরতে গিয়ে ভয়ে কাঁটা মৌনী রায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement