shono
Advertisement

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’, জানেন কেন?

'দ্য কাশ্মীর ফাইলস' ছবির প্রচার নিজের শোয়ে না করায় বিতর্কে জড়ান কপিল শর্মা।
Posted: 04:00 PM Mar 25, 2022Updated: 05:27 PM Mar 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধ হতে চলেছে জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। জানা গিয়েছে, অস্থায়ীভাবে এই শোয়ের শুটিং কয়েকদিন বন্ধ থাকবে। আর নেপথ্যে রয়েছেন খোদ কপিল শর্মাই।

Advertisement

প্রথম থেকেই ‘দ্য কপিল শর্মা শো’র টিআরপি দারুণ। এই শো দেখে হাসিতে ফেটে পড়েন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা। শুধু তাই নয়, বলিউড ছবির প্রচারের নতুন প্ল্যাটফর্মই হল ‘দ্য কপিল শর্মা শো’।

হঠাৎ এমন একটা জনপ্রিয় শো বন্ধ হচ্ছে কেন? সূত্রের খবর অনুযায়ী, কপিল শর্মা আগামী একমাস বিশেষ এক শোয়ের জন্য আমেরিকায় থাকবেন। আর সেই কারণেই অস্থায়ীভাবে শুটিং বন্ধ থাকবে ‘দ্য কপিল শর্মা শো’য়ের। জানা গিয়েছে, এমনিতেই কপিল শর্মা শোয়ের নতুন সিজন আসার কথা। শোয়ের ফরম্যাটও নাকি বদলে দেবে চ্যানেল কর্তৃপক্ষ। আর সেই কারণেই নাকি অস্থায়ীভাবে শো বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: পয়লা বৈশাখে বড়পর্দায় ‘একেনবাবু’ অনির্বাণ, দেখুন ‘দ্য একেন’ ছবির ট্রেলার ]

কয়েকদিন আগে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রচার নিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন কপিল শর্মা। এই ছবির টিমকে প্রচারের জন্য ‘দ্য কপিল শর্মা শো’য়ে আসতে না দেওয়ার অভিযোগ ওঠে কপিলের উপর। এমনকী, টুইটারে ট্রেন্ডিং হয় ‘বয়কট কপিল শর্মা শো’ (Boycott Kapil Sharma Show) হ্যাশট্যাগ।

সোশ্যাল মিডিয়ায় বিবেকের (Vivek Agnihotri) একটি টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। যেখানে চন্দন রাজপুত নামের এক ব্যক্তি কপিল শর্মার (Kapil Sharma) শোয়ে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রোমো দেখার ইচ্ছে প্রকাশ করেন। তার উত্তরে বিবেক লেখেন, “ওঁরা আমাদের শোয়ে ডাকছেন না কারণ কোনও বাণিজ্যিক ছবির বড় তারকা নেই।”

পরিচালকের এই টুইটের জেরেই শোরগোল পড়ে যায়। টুইটারে কপিল শর্মার শো বয়কট করার ডাক দেওয়া হয়। পরে আবার আরেকটি টুইটে কপিল শর্মাকে ট্যাগ করে বিবেক লেখেন, ”কপিল শর্মার শোয়ে কাকে ডাকা হবে, কাকে নয় সেই সিদ্ধান্ত নেওয়ার আমি কেউ নই। কাকে শোয়ে ডাকা হবে না হবে, সেই বিষয়টি সম্পূর্ণ তাঁর এবং তাঁর প্রযোজকদের বিষয়। যদি বলিউডের কথা বলতে হয় তাহলে অমিতাভ বচ্চনের সেই কথাটা বলতে পারে, ওহ রাজা হ্যায় অউর হাম রঙ্ক।”

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালকের অফিসে হামলা! ম্যানেজারকে আক্রমণ দুষ্কৃতীর ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement