shono
Advertisement

খলনায়িকার চরিত্রে দেবলীনা কুমার! আসছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’

স্টার জলসায় দেখা যাবে এই ধারাবাহিক।
Posted: 08:14 PM Jun 09, 2022Updated: 08:15 PM Jun 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নায়িকা কিন্তু আবার খলনায়িকাও! ভাবছেন ব্যাপারটা কি? আসলে, এই কাণ্ডটা ঘটে গেল অভিনেত্রী দেবলীনা কুমারের (Devlina Kumar) সঙ্গে। টিভির পর্দায় নায়িকা হয়েও, আদব কায়দায় একেবারে খলনায়িকা! বিষয়টা একটু বিশদে বলা যাক।

Advertisement

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। আর এই ধারাবাহিকেই এক নায়িকার চরিত্রে দেখা যাবে দেবলীনাকে। তবে ধারাবাহিকের গল্পে, এই নায়িকাই হলেন খলনায়িকা। এই সিরিয়ালের শুটিং শুরু হবে আগামী সপ্তাহে।

সংবাদ মাধ্যমকে দেবলীনা জানিয়েছেন, ‘টেলিভিশনে কাজ করার অভিজ্ঞতা আমার নেই। নেগেটিভ চরিত্রও কোনও দিন করিনি। তবে এই চরিত্রটা একেবারেই অন্যরকম। দারুণ গ্ল্যামারাস। চরিত্র শোনার পর বেশ আগ্রহ পেয়েছিলাম।’

[আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী]

এই ধারাবাহিক নিয়ে খুবই উচ্ছ্বসিত দেবলীনা। তাই শুটিং শুরুর জন্য মুখিয়ে আছেন। এই একই চ্যানেলে সম্প্রচারিত হয় দেবলীনার স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) ধারাবাহিক। স্বামীর সঙ্গে কি প্রতিযোগিতায় নামবেন দেবলীনা? অভিনেত্রীর স্পষ্ট জবাব, আমরা তো স্বামী-স্ত্রী। আমাদের মধ্যে প্রতিযোগিতা কীসের! গৌরব বহুদিন ধরে টেলিভিশনে কাজ করে। টেলিভিশনের ব্যাপারে গৌরব আমার গুরু।

কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে দেবলীনা কুমার অভিনীত ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। ছবিতে দেবলীনার অভিনয় প্রশংসিত হয়েছে। টলিপাড়ার খবর অনুযায়ী, অভিনেতা ওমের সঙ্গে নতুন ছবি ‘জোকার’-এ দেখা যাবে তাঁকে। এই ছবির পরিচালক ঋক চট্টোপাধ্যায়। 

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে স্পষ্ট বেবি বাম্প, নতুন ছবিতে নজর কাড়লেন হবু মা সোনম কাপুর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement