shono
Advertisement

বউয়ের হাতে মার খান! অঙ্কুশের কথার জবাবে চাঞ্চল্যকর স্বীকারোক্তি মিঠুনের

রাখঢাক না করেই ক্যামেরার সামনে সমস্ত কথা জানিয়ে দিয়েছেন মহাগুরু।
Posted: 07:16 PM Feb 19, 2023Updated: 07:16 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইরে তিনি ‘ফাটাকেষ্ট’। তিনিই মহাগুরু। এক সংলাপেই শ্রোতাদের হাততালি আদায় করে নিতে পারেন। এহেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) কি বাড়িতে বউয়ের হাতে মার খেতে পারেন? পারেন। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে অঙ্কুশ হাজরার (Ankush Hazra) কথার জবাব দিতে গিয়েই অকপট স্বীকারোক্তি সুপারস্টারের।

Advertisement

১৯৭৯ সালে অভিনেত্রী যোগিতা বালিকে বিয়ে করেন মিঠুন চক্রবর্তী। চার ছেলে-মেয়ে রয়েছে দু’জনের। মিমো, উষ্মে, নমাশি আর দত্তক নেওয়া মেয়ে দিশানি চক্রবর্তী। অথচ এতদিন বাদেও বউকে ভয় পান মিঠুন চক্রবর্তী। অঙ্কুশের প্রশ্নের উত্তর দিতে নিয়ে এই স্বীকারোক্তিই ক্যামেরার সামনে করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘শাহরুখ খান ভগবান’, টি-শার্টে কিং খানের নাম লিখে ‘পাঠান’ জোয়ারে গা ভাসালেন স্বস্তিকা]

‘ডান্স বাংলা ডান্স’ শোয়ের সঞ্চালক অঙ্কুশ। এক প্রতিযোগীর সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা মিঠুনকে দেখিয়ে বলেন, “দ্যাখ কেমন অবস্থা হয়ে গিয়েছে ওই দ্যাখ। উনিও কিন্তু সারাদিন বউয়ের হাতে মার খান।” এরপর মাইক হাতে তুলে নিয়ে মিঠুন মজার ছলে বলেন, “আমি গর্বিত আমি মার খাই। কেননা এটা যখন টেলিকাস্ট হবে। আমি যদি বলি না মার খাই না তার পরে যে ধোলাইটা হবে তুই খাবি? আগে থেকেই সারেন্ডার করে দিচ্ছি, হ্যাঁ খাই ভাই! আমি গর্বিত আমি মার খাই।”

 

সমস্ত কথোপকথন রসিকতার ছলেই হয়। আর মিঠুন-অঙ্কুশের কথোপকথন শুনে হাসতে থাকেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মৌনি রায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা। উপস্থিত দর্শকও হাসতে থাকেন। বহু বছর পর ‘ডান্স বাংলা ডান্স’-এ মহাগুরু হয়ে ফিরেছেন মিঠুন। ‘পান্তাভাতের কুণ্ডু’র মতো পুরনো প্রতিযোগীরাও ফিরেছে নাচের এই শোয়ে।

[আরও পড়ুন: ‘খালি সিলিন্ডার পৌঁছে পেতাম ১০ টাকা’, শৈশবের যন্ত্রণার কথা শোনালেন ‘বিগ বস’ খ্যাত অর্চনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement