shono
Advertisement

‘কারচুপি করে সিদ্ধার্থকে ‘বিগ বস’জেতানো হয়েছিল’, বেফাঁস মন্তব্যে বিপাকে আসিম রিয়াজ

আসিমের ভিডিও শেয়ার করে তীব্র কটাক্ষ করা হয়েছে।
Posted: 04:39 PM Feb 26, 2023Updated: 04:39 PM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারচুপি করে সিদ্ধার্থ শুক্লাকে (Sidharth Shukla) ‘বিগ বস ১৩’ জেতানো হয়েছিল। এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেছেন তাঁর সহ-প্রতিযোগী আসিম রিয়াজ (Asim Riaz)। এতেই চটেছেন নেটিজেনদের একাংশ। প্রয়াত সিদ্ধার্থের নামে কোনও কথা শুনতে রাজি নন তাঁরা। আসিমকে পালটা আক্রমণ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

২০১৯ সালে সলমন খানের (Salman Khan) সঞ্চালনায় শুরু হয় ‘বিগ বস ১৩’। সেই শোয়ের প্রতিযোগী ছিলেন সিদ্ধার্থ ও আসিম। তাঁরাই হয়েছিলেন ফাইনালিস্ট। শেষ মুহূর্তে সিদ্ধার্থের নামই জয়ী হিসেবে ঘোষণা করেন সলমন। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি ‘বিগ বস ১৩’ শেষ হয়েছিল। ২০২১ সালের ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয় মৃত্যু হয় সিদ্ধার্থের। সেই ঘটনার এতদিন পর ‘বিগ বস ১৩’র ফাইনাল নিয়ে মুখ খুলেছেন আসিম।

[আরও পড়ুন: অরিজিতের ছবিতে মন্তব্যের জের, কেকে প্রসঙ্গ তুলে রূপঙ্করকে করা হল তীব্র কটাক্ষ]

সিদ্ধার্থ কাননকে সাক্ষাৎকার দিচ্ছিলেন আসিম। সেই সময় ‘বিগ বস’ জেতার প্রসঙ্গ উঠতেই আসিম বলেন, “আমার বেলায় কী করা হয়েছিল। আমায় জিততে দেওয়া যাবে না বলে বলা হয়, ১৫ মিনিটের জন্য ভোটের লাইন খুলে দেওয়া হবে তাতে যা হওয়ার হবে। আরে ভাই, বলেই দাও না আমায় জিততে দেবে না, ঠিক আছে!”

আসিমের এই মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাঁর ও সিদ্ধার্থের নাম নতুন করে ট্রেন্ডিং হয়েছে। আসিম আজও পুরনো দিনেই আটকে রয়েছেন। সিদ্ধার্থই যোগ্য বিজেতা। এমন মন্তব্য করা হয়েছে। আসিমকে অতীতকে মেনে নিয়ে ভবিষ্যতের দিকে তাকানোরও পরামর্শ দেওয়া হয়েছে। এই কারণেই তিনি ‘বিগ বস’-এর পরও বিশেষে সাফল্য পাননি বলে মন্তব্য করা হয়েছে।

তবে সিদ্ধার্থকে খুবই ভালবাসেন বলে ওই সাক্ষাৎকারেই জানিয়েছেন আসিম। তিনি দাবি করেন, যেদিন সিদ্ধার্থের মৃত্যু হয়, সেদিন স্বপ্নে তিনি তাঁকে দেখেছিলেন। স্বপ্নে সিদ্ধার্থ তাঁকে জড়িয়ে ধরেছিলেন বলেও জানান আসিম।

[আরও পড়ুন: বাসনের দোকানে দাঁড়িয়ে ছবি পোস্ট, সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার শুভশ্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement