shono
Advertisement

ঘুম ভাঙতেই সামনে ভূত! ভয়ে চিল চিৎকার শ্রীমার, কে ঘটাল এই ঘটনা?

শ্রীমার শেয়ার করা ভিডিওটি দেখলেই বুঝবেন।
Posted: 04:12 PM Mar 05, 2023Updated: 04:12 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিশ্চিন্তে ঘুমোচ্ছিলেন। মাঝরাতে চোখ খুলতেই চমকে উঠলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য। যেন ভূত দেখলেন অভিনেত্রী। তাতেই চিৎকার করে ধুন্ধুমার কাণ্ড বাঁধালেন। আর এই গোটা ঘটনার দায়ী একজনই। কে সেই ব্যক্তি? তিনি আর কেউ নন শ্রীমার কাছের বন্ধু ইন্দ্রনীল চট্টোপাধ্যায়।

Advertisement

বিষয়টি একটু বিস্তারিতভাবে জানানো যাক। একটি ঘরে পাশাপাশি শুয়ে ছিলেন ইন্দ্রনীল ও শ্রীমা। আচমকা দুষ্টু বুদ্ধি আসে ছোটপর্দায় অভিনেতার মাথায়। একটি টুলের সাহায্য নিজের শরীরকে শূন্যে ভাসিয়ে দেন তিনি। নিজের শরীরের উপরে একটি কালো চাদর দিয়ে দেন যাতে টুলটি দেখা যায়।

[আরও পড়ুন: বড়পর্দায় ‘আবার বিবাহ অভিযান’, এবার কী ফন্দি রজত-অনুপম-গণশার? দেখুন ভিডিও]

পাশে শব্দ হওয়ায় ঘুম ভাঙে শ্রীমার। পিছনে ফিরে তাকাতেই ভয়ে চিৎকার করে ওঠেন। আর এই ভিডিও আপলোড করেই ইন্দ্রনীল লেখেন, “ঠিক এইভাবে নিজের সঙ্গীনিকে ভয় দেখাবেন।” এর এতেই যেন দু’জনের ঘনিষ্ঠতার ইঙ্গিত দিলেন ছোটপর্দার অভিনেতা। বেশ কিছুদিন ধরেই ইন্দ্রনীল ও শ্রীমার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

বছরের শুরুতেই আন্দামানে গিয়েছিলেন ইন্দ্রনীল। ঘটনাচক্রে শ্রীমাও সেই সময়ই আন্দামানে গিয়েছিলেন। তাতেই দু’জনের প্রেমের জল্পনা বাড়ে। কিছুদিন আগেই আবার দু’জনের রোম্যান্টিক রিল ভিডিও ভাইরাল হয়েছিল। যদিও শ্রীমা ও ইন্দ্রনীল এখনও নিজেদের সম্পর্ককে নিখাদ বন্ধুত্ব হিসেবেই ব্যাখ্যা করেছেন।

[আরও পড়ুন: জোকার অভিজাত আবাসনে পথকুকুর ‘খুন’, তদন্তের দাবিতে সরব তথাগত-শ্রীলেখা ও দেবলীনারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement