shono
Advertisement

নারীশক্তির কাহিনি নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘মুকুট’, দেখুন আগাম ঝলক

এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়।
Posted: 04:33 PM Mar 06, 2023Updated: 04:37 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী যেমন গৌরীর রূপ, তেমনই আবার চণ্ডীর অবতার। এই বার্তা নিয়েই আসছে নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)। নাম ভূমিকায় ‘মাধবীলতা’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া। আর এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়। এর আগে ‘খেলাঘর’ ধারাবাহিকে দেখা গিয়েছিল অভিনেতাকে।

Advertisement

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ‘মুকুট’ সিরিয়ালের প্রোমো। আর তাতে প্রতিমাশিল্পী হিসেবে দেখা যাচ্ছে শুভাশিস মুখোপাধ্যায়কে। তার চরিত্রের নির্দেশেই প্রতিমা সাজাচ্ছিল মুকুট (শ্রাবণী ভুঁইয়া)। সেখানে শুটিং করতে আসে দুই তরুণ ও এক তরুণী। এই ভূমিকায় রয়েছেন অর্ঘ্য মিত্র, আনন্দ ঘোষ ও শ্রীপর্ণা রায়।

[আরও পড়ুন: ‘ভোলা’র ট্রেলারে জমজমাট অ্যাকশন, অজয়-তাব্বুর যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা]

দেবীর হাতে ফুল দেখে নায়ক অর্ঘ্য প্রশ্ন করে অস্ত্রের বদলে ফুল কেন? তাতেই মুকুট বলে ওঠে, “মা তো ভালবাসারই রূপ, এবার না হয় অস্ত্রের বদলে ফুল হাতে গৌরী রূপে পুজো করলেন।” এর মধ্যেই এক মেয়েকে গুন্ডাদের হাত থেকে বাঁচতে কনের সাজে ছুটতে দেখা যায়। এর বিরুদ্ধে চণ্ডীর মতোই রুখে দাঁড়ায় মুকুট।

ছোট্ট এই প্রোমো দেখে মনে হচ্ছে নারীর উত্থানের কাহিনিই দেখানো হবে ‘মুকুট’ সিরিয়ালে। শ্রাবণীর আগের ধারাবাহিক ‘মাধবীলতা’তেও নারীশক্তির কথাই বলা হয়েছিল। তবে তা খুব বেশিদিন টেলিভিশনে দেখা যায়নি। এবার ভিন্ন কাহিনি দর্শকদের মনে জায়গা করে নেবে, এমনটাই আশা অনুরাগীদের। Zee বাংলায় দেখা যাবে নতুন এই ধারাবাহিক। কবে থেকে? তা এখনও পর্যন্ত জানা যায়নি।

[আরও পড়ুন: বেঙ্গালুরু কনসার্টে বাংলায় গান গাওয়ার আবদার, কী করলেন অরিজিৎ সিং?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement