shono
Advertisement

যোগাসনের ছবি পোস্ট করায় যৌন হেনস্তা, কী সিদ্ধান্ত নিলেন ঊষসী চক্রবর্তী?

সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন সেকথা।
Posted: 08:02 PM May 02, 2023Updated: 08:02 PM May 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগাসনের ছবি পোস্ট করেছিলেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। তাতেই নানা কুমন্তব্য করা হয়। একপ্রকার ভারচুয়াল যৌন হেনস্তার শিকার অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেই পালটা জবাব দিলেন তিনি। নিলেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

Advertisement

 

ফেসবুকে নিজের যোগাসনের ছবিটি আবার পোস্ট করে ঊষসী লেখেন, “আমার কর্ণপিড যোগব্যায়ামের ভঙ্গি মানসিক এবং শারীরিকভাবে অযোগ্য পুরুষদের কামোদ্দীপক কল্পনাকে প্রশ্রয় দিয়েছে। হয়তো এই ভদ্রলোকেদের প্রচুর যৌনখিদে অথবা তাঁরা হয়তো এমন পরিবেশে বড় হয়েছেন যেখানে মহিলাদের নিগ্রহ কিংবা হেনস্তা করাকে স্বাভাবিক মনে করা হয়। তাই ন্যূনতম সভ্যতা ও মহিলাদের প্রতি সম্মানের অভাব এতটা স্পষ্ট। তাঁদের জীবনের মহিলাদের জন্য আমার করুণা হয়।”

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’: মুক্তি স্থগিতের আবেদনের মামলা ধোপেই টিকল না, কী বলল সুপ্রিম কোর্ট?]

এরপরই ঊষসী লেখেন, “আমার ফ্লেক্সিবেল বডি থেকে যাঁদের যৌনচাহিদা জাগছে তাঁদের সঙ্গে কোনও শত্রুতা নেই। কিন্তু যেভাবে তাঁরা নিজেদের জাহির করছে তাতে শিক্ষা, ক্লাস আর ন্যূনতম নৈতিকতার অভাব রয়েছে। আর পাবলিক ফোরামে কী লিখতে হয় তাও জানে না। আমার দুঃখ হয় কারণ তাঁরা জানেন না যে নিজেদের আনফিট শরীর ও অসুস্থ মানসিকতা দিয়ে তাঁরা কামনা পূরণ করতে পারবেন না।”

 

সবশেষে নিজের সিদ্ধান্তের কথা জানান ঊষসী। অভিনেত্রী লেখেন, “যাঁরা জানতে চান বলে রাখি এই আসনটি খুবই কঠিন। আর এর মাধ্যমে মেরুদণ্ডের স্টিফনেস, অবসাদ ও বদহজমের মতো একাধিক সমস্যা দূর করা যায়। আর এমন আরও যোগাসন করার ছবি আমি পোস্ট করব অনুরাগীদের জন্য। নোংরা মানসিকতার লোকজন উচ্ছন্নে যাক।”

[আরও পড়ুন: OMG! ‘মেট গালা’র রেড কার্পেটে এত দামী হীরের হার পরেছেন প্রিয়াঙ্কা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement