shono
Advertisement

হাসপাতালে ভরতি মা, ‘প্রার্থনা করুন’, ফেসবুকে কাতর আরজি সুদীপার

আচমকা অসুস্থ হয়ে পড়েন সুদীপার মা।
Posted: 02:20 PM May 17, 2023Updated: 02:20 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভাল যাচ্ছে না সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee)। আচমকা হৃদরোগে আক্রান্ত টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকার মা। হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। ফেসবুকে এই খবর জানিয়েছে সুদীপা। মায়ের জন্য প্রার্থনা করার আরজি জানিয়েছেন তিনি।

Advertisement

কিছুদিন আগেও বিশ্ব মাতৃদিবসে মাকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছিলেন সুদীপা। মায়ের ছবি শেয়ার করে ফেসবুকে লিখেছিলেন, “জীবনের প্রথম পাওয়া উপহার- ‘মা’। জীবনের প্রথম ডাক- ‘মা’। সব পথ যখন থমকে দাঁড়ায়, তখন দুহাত পেতে আগলে রাখে- ‘মা’। জীবনের সবচেয়ে সেরা আনন্দ- মায়ের মুখে দেখতে পাওয়া হাসি। তাই, যদি একটা দিনে- তাঁকে একটু বিশেষ করে আদর-যত্ন করা যায়, তাতে ক্ষতি কি? আমার মা- আমার দেখা, পৃথিবীর সবচেয়ে সরল মনের মানুষ। তোমার মতো হতে পারবো না কেউ। তাই, তোমাকে বারবার কুর্নিশ জানালেও- তা কমই হয়। বেঁচে থাকো মা।”

 

[আরও পড়ুন: ]

কিন্তু অভিনেত্রীর এই কামনার দু’দিন পরই হৃদরোগে আক্রান্ত হন তাঁর মা। শোনা গিয়েছে, বিপদ বুঝে অ্যাম্বুল্যান্সের জন্য অপেক্ষা করেননি সুদীপা। নিজের গাড়িতেই হাসপাতালে নিয়ে যান মাকে। আপাতত সিসিউতে তাঁর চিকিৎসা করছে।

“প্লিজ মায়ের জন্য প্রার্থনা করুন”, ফেসবুকে লিখেছিলেন সুদীপা। অনেকেই তারকার মায়ের জন্য চিন্তা প্রকাশ করেছেন। তাঁর দ্রুত আরোগ কামনাও করেছেন।


[আরও পড়ুন: ‘কোনও আইন ভাঙিনি…’, হেলমেট ছাড়া বাইকে চড়ার আসল কারণ জানালেন অমিতাভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement