shono
Advertisement

ব্রহ্মচারী পরিবারে অভিশাপ! রাজা-নবনীতার ‘বিয়ের ফুল’ কি ফুটবে?

ব্রহ্মচারী পরিবারে প্রেম-বিয়েতে অভিশাপ। কী হবে সম্পর্কের? আসছে নতুন সিরিয়াল।
Posted: 04:23 PM May 19, 2023Updated: 04:23 PM May 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারীবর্জিত ব্রহ্মচারী পরিবারের চৌকাঠে মেয়েদের পা রাখা নিষেধ! আর সেই পরিবারের ছেলে হয়েই কিনা প্রেম-পিরিত? পরিবার কি নেবে রাজা-নবনীতার এই সম্পর্ক, নাকি অচিরেই ঝরে যাবে ‘বিয়ের ফুল’? বাকি গল্প জানতে হলে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

Advertisement

সান বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। নাম ‘বিয়ের ফুল’। সিরিয়ালের গল্প, পাঁচ ভাই ও তাদের দাদুকে নিয়ে। বড় ভাই কম বয়সেই মারা গিয়েছে। দাদুর আশীর্বাদ তথা কঠোর শাসনের ছায়াতলেই জীবন কাটে এই ভাইদের। ঘুম থেকে উঠেই রোজ সকালে ব্রহ্মচর্য পালনের শপথ নেয় তারা। তাদের জীবনের একমাত্র লক্ষ্য হল কোনও মহিলার সংস্পর্শে না আসা। আর সেই পরিবারের ছেলেই কিনা পা ফসকে প্রেমের সম্পর্কে! বিয়ের পিঁড়ি অবধি কি গড়াবে সেই সম্পর্ক? সেই গল্প নিয়েই সান বাংলায় আসছে নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’।

একতা গঙ্গোপাধ্যায় ও শৌভিক বন্দ্যোপাধ্যায়

[আরও পড়ুন: ২৪ ঘণ্টা ধরে ‘হ্যাকড’ দেবের YouTube চ্যানেল, এদিকে ‘ব্যোমকেশ’ ব্যস্ত মধ্যপ্রদেশে]

এই ধারাবাহিকে রয়েছেন একঝাঁক টলিউড তারকা। দুলাল লাহিড়ি, সুদীপা বসু, নবনীতা দাস, রাজা গোস্বামী, শৌভিক বন্দ্যোপাধ্যায়, মনোজ ওঝা, সৌম্য বন্দ্যোপাধ্যায়, একতা গঙ্গোপাধ্যায়, রিমঝিম মিত্র, কৌশিক চক্রবর্তীরা। পরিচালনায় শিবাংশু ভট্টাচার্য।

প্রসঙ্গত, নারীদের থেকে ব্রহ্মচারী পরিবারের ছেলেদের দূরে থাকার পেছনে একটি বড় কারণ রয়েছে। সেটা হচ্ছে অতীতের এক দুর্ঘটনা। যেই দুর্ঘটনার কারনে দর্শনা, যে চরিত্রে অভিনয় করছেন রিমঝিম মিত্র। তার একমাত্র লক্ষ্য, ব্রহ্মচারী পরিবারের ছেলেরা কেউ যেন বিয়ে না করে। দর্শনা সর্বদা ব্রহ্মচারী পরিবারের ক্ষতি করার উপায় খুঁজে বের করে।

দুলাল লাহিড়ি

[আরও পড়ুন: বক্স অফিসে ভরাডুবি ভাইজানের! মান বাঁচাতে মোটা অঙ্কের বদলে OTT-তে সলমন?

এদিকে বক্সিং চ্যাম্পিয়ন ‘ইচ্ছে’ ওরফে একতা গঙ্গোপাধ্যায় ছোট ভাই ‘আর্য কুমার’, মানে শৌভিক বন্দ্যোপাধ্যায়ের প্রেমে পড়ে। অন্যদিকে ‘কলি’ নবনীতা দাসের সঙ্গে সম্পর্কে জড়ায় ‘স্বর্ণ কুমার’ রাজা গোস্বামী। ব্রহ্মচারী পরিবারে থেকেই দুই ভাইয়ের বিয়ের ফুল কি ফুটবে? নাকি তাদের সম্পর্ক ব্রহ্মচারী পরিবারের জন্য অভিশাপ হয়ে থাকবে? বাকি গল্প জানতে হলে চোখ রাখতে হবে সান বাংলার পর্দায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement