shono
Advertisement

মিষ্টি সিংয়ের বিয়েতে ‘মিষ্টি’ উপহার, অভিনেত্রীকে সোনার গয়না দিলেন মমতা

ভালবেসে অভিনেত্রীকে কী উপহার দিলেন 'দিদি'?
Posted: 07:15 PM May 20, 2023Updated: 07:15 PM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার গোধূলি লগ্নেই সাত পাকে বাঁধা পড়েছেন মিষ্টি সিং। ১৪ বছরের গোপন প্রেমিকের সঙ্গেই ছাদনাতলায় বসেছেন ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের অমৃতা। এদিন সন্ধেয় বাইপাস-সংলগ্ন পাঁচতারা হোটেলে বসেছিল বিবাহ-আসর। উপস্থিত ছিলেন মুখ্যন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Advertisement

নবদম্পতিকে আশীর্বাদ করে হাসিমুখে ক্যামেরার সামনে পোজও দেন মুখ্যমন্ত্রী। উল্লেখ্য, বিয়ের আগে হবু বর রেমোকে নিয়ে মমতার কালীঘাটের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন মিষ্টি সিং। বিয়ের কার্ড তাঁর হাতে তুলে দিয়ে অনুষ্ঠানে আসার আমন্ত্রণও জানান। সেই নিমন্ত্রণ রক্ষা করতেই এদিন মিষ্টি-রেমোর বিয়ের আসরে পৌঁছে যান মুখ্যমন্ত্রী। বর-কনের মাঝে দাঁড়িয়ে কুশল-মঙ্গল বিনিময় করে হাতে উপহার তুলে দেন। তবে নজর কাড়ে দিদির হাতের গোলাপি বাক্স। কী ছিল তাতে?

[আরও পড়ুন: ‘পাঠান’ থেকে টোকা হয়েছে টম ক্রুজের এই ছবির দৃশ্য! ‘ঢাক পেটাচ্ছেন’ শাহরুখ-ভক্তরা]

ফাঁস করলেন অভিনেত্রী নিজেই। মিষ্টি জানান, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে একটি সোনার গলার চেন উপহার দিয়েছেন। তবে এখনও সেই হারটি পরে ওঠার সৌভাগ্য তাঁর হয়নি বলেই জানান তিনি। মিষ্টির কথায়, “মুখ্যমন্ত্রী আমার বিয়েতে আসবেন এমনটা কল্পনাও করিনি।”

প্রসঙ্গত, মিষ্টির স্বামী রেমো দাস রিয়েল এস্টেট ব্যবসার সঙ্গে যুক্ত। পাশাপাশি প্রযোজনা সংস্থাও রয়েছে। তাঁদের বিয়ের আয়োজনও ছিল এলাহি। উপস্থিত ছিলেন নীল-তৃণা, তুলিকা বসু, রিমঝিম মিত্র, তিথি বসু, ঐশ্বর্য চট্টোপাধ্যায় থেকে শুরু করে গোটা ‘আলতা ফড়িং’ টিম।

[আরও পড়ুন: ‘নেশায় চুর হয়ে প্রতিরাতেই মারধর করত’, বিস্ফোরক অভিযোগ নোবেলের স্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement