shono
Advertisement

কানে-মাথায় চোট, মৃত্যুর আগে রাত আড়াইটেয় মাকে শেষ মেসেজ আদিত্যর, ঘনীভূত রহস্য!

ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ।
Posted: 01:47 PM May 24, 2023Updated: 01:48 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরে দু’-দু’টো আঘাতের চিহ্ন! কানে-মাথায় চোট। মৃত্যুর আগে শেষরাতে মাকে মেসেজ। ক্রমাগত ঘনীভূত হচ্ছে আদিত্য সিং রাজপুতের মৃত্যুরহস্য! আপাতত ময়নাতদন্তের রিপোর্টের দিকে তাকিয়ে মুম্বই পুলিশ।

Advertisement

হিন্দি টেলিভিশন জগতে একের পর এক দুঃসংবাদ! সোমবারই রহস্যজনভাবে মৃত্যু হয়েছে আদিত্য সিং রাজপুতের। এদিন দুপুরে অভিনেতার ফ্ল্যাটের শোচালয় থেকে উদ্ধার হয়েছে তাঁর নিথর দেহ। প্রাথমিকভাবে যদিও দাবি করা হয়েছিল যে, অতিরিক্ত মাদকসেবনের জন্যই আদিত্যর মৃত্যু হয়েছে, তবে একথা মানতে নারাজ তাঁর মা।

[আরও পড়ুন: ফতিমার সঙ্গে খেলতে গিয়ে ধরা পড়লেন আমির! গোপনীয়তা ভঙ্গে ভয়ংকর ক্ষুব্ধ ভক্তরা]

মুম্বই গোরেগাওঁয়ের সিদ্ধার্থ হাসপাতালে আদিত্য সিং রাজপুতের ময়নাতদন্ত হয়েছে। পুলিশ সূত্রে খবর, “অভিনেতার মৃত্যুর কারণ এখনও খোলসা করেননি চিকিৎসকরা। ভিসেরা রিপোর্ট ইতিমধ্যেই পাঠানো হয়েছে ল্য়াবে। ময়নাতদন্তের রিপোর্ট আমাদের হাতে এলে, তবেই আদিত্য় সিং রাজপুতের মৃত্যুর কারণ জানা যাবে।”

উল্লেখ্য, পুলিশের তরফে এও জানানো হয়েছে যে, আদিত্যর শরীরে দুটো আঘাতের চিহ্ন রয়েছে। একটা কানের ওপরে কাটা রয়েছে। অন্যদিকে মাথাতেও চোট রয়েছে। যেটা শৌচালয়ে পড়ে যাওয়ার জন্যও হতে পারে বলে মনে করছে মুম্বই পুলিশ। এদিকে আদিত্য সিং রাজপুতের মা শেষকৃত্যের জন্য দিল্লি থেকে মুম্বইয়ে উড়ে এসেছেন। তাঁর দাবি, মাদকসবনের জন্য ছেলের মৃত্যু হয়নি।

[আরও পড়ুন: হিমাচলের পাহাড়ি রাস্তায় ভয়াবহ দুর্ঘটনা, মৃত্যু ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর অভিনেত্রীর]

আদিত্যর মা জানান, মৃত্যুর আগে রাত ২.১৫ নাগাদ অভিনেতাকে পোন করেন তিনি। পরে ২.২৫ নাগাদ আদিত্য পালটা মাকে হোয়াটসঅ্যাপে মেসেজ করেন। একাধিক সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, অতিরিক্ত মাদকসেবনের জন্যই ছেলের মৃত্যু হয়েছে। তবে মা হিসেবে তাঁর দাবি, সেই খবর সম্পূর্ণ ভুয়ো। তাহলে কি আদিত্যর মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে বলে তিনি মনে করছেন?

প্রসঙ্গত, মঙ্গলবারই ওশিওয়াড়া শ্মশানে সম্পন্ন হয়েছে আদিত্য সিং রাজপুতের শেষকৃত্য। বুধবার তাঁর দিদি মার্কিন মুলুক থেকে মুম্বই উড়ে আসছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement