shono
Advertisement

‘স্টেজ থেকে নামুন..’, মাচা শো’য়ে চরম হেনস্তা! রেগে গিয়ে কী করলেন রুকমা?

রুকমার কাণ্ডে হতবাক দর্শকরা।
Posted: 06:44 PM May 26, 2023Updated: 07:48 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘স্টেজ থেকে নেমে যান..’, খানাকুলে শো করতে গিয়ে চূড়ান্ত অপমানিত হতে হল রুকমা রায়কে। মাচা শো আর করা হল না অভিনেত্রীর। হেনস্তার শিকার হয়ে রুকমা যা করলেন, তাতে তাজ্জব প্রত্যক্ষদর্শীরা।

Advertisement

সিনে ইন্ডাস্ট্রির অনেকেই মাচা শো করে থাকেন। কারণ, এটা আয়ের একটা বড় উৎস। অর্থ উপার্জনের পাশাপাশি মাচা শোয়ের সুবাদে প্রত্যন্ত গ্রামবাংলার অনুরাগীদের সঙ্গেও সরাসরি সংযোগ স্থাপন করা যায় এর মাধ্যমে। রুকমা রায়ও সম্প্রতি খানাকুলে গিয়েছিলেন মাচা শো করতে। সেখানকার কালীপুজো উপলক্ষে বড় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। জনপ্রিয় টেলিতারকাকে দেখতে ভিড় জমিয়েছিলেন অনুরাগীরা। তবে অভিনেত্রী মঞ্চে ওঠার পরই ছন্দপতন ঘটে! মুহূর্তে বদলে যায় পরিবেশ।

[আরও পড়ুন: দ্বিতীয় বিয়ে করেছেন জামাই আশিস বিদ্যার্থী, কী প্রতিক্রিয়া প্রাক্তন শাশুড়ি শকুন্তলার?]

ঠিক কী ঘটেছিল? রুকমা রায়কে দেখে উপস্থিত অনেকেই সেলফি তোলার আবদার শুরু করেন। ফিরিয়ে দেননি অভিনেত্রী। তবে শর্ত রাখেন, যে কারও একজনের মোবাইল থেকেই সব ছবি তুলবেন তিনি। সেই অনুয়ায়ী ভক্তের মোবাইল হাতে ছবিও তুলছিলেন। ব্যস, তাতেই ক্ষিপ্ত হন অনুষ্ঠানের উদ্যোক্তাদের জনৈক।

সরাসরি রুকমা রায়ের উদ্দেশে ওই ব্যক্তি মন্তব্য করেন, “ব্যক্তিগত বিজ্ঞাপনের জন্য আপনাকে এখানে ডাকা হয়নি!” একথা শুনে খেপে যান অভিনেত্রী। তৎক্ষণাৎ ওই ব্যক্তিকে বলেন, “তাহলে অনুষ্ঠানটা আপনিই করে নিন।” রুকমার এমন উত্তরে পালটা ওই উদ্যোক্তা বলেন, “হ্যাঁ, আপনি এক্ষুণি নেমে যান স্টেজ থেকে।” এরপরই রুকমা ওই ব্যক্তির হাতে মাইক দিয়ে সোজা রাগে গজগজ করতে করতে মঞ্চ থেকে নেমে বেরিয়ে যান। গাড়িতে উঠে পড়েন। উপস্থিত দর্শকরা তো হতভম্ব! আশাহত হয়ে মাঠ খালি করে দেন তাঁরাও।

ঠিক কী কারণে উদ্যোক্তাদের সঙ্গে ঝামেলা বাঁধে রুকমা রায়ের? খানাকুলে অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা জানান, আসলে অভিনেত্রীর ১০টায় আসার কথা ছিল। তার বদলে ১২টায় এসেছেন তিনি। এতেই সম্ভবত ওই ব্যক্তির মাথা গরম হয়ে যায় এবং তিনি রুকমার উদ্দেশে এমন মন্তব্য করে বসেন।

[আরও পড়ুন: মির্চিতে শেষ শো! কেন রেডিওকে বিদায়? জানালেন RJ সোমক]

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ রুকমা রায়। ‘লালকুঠি’, ‘দেশের মাটি’ থেকে শুরু করে ‘খড়কুটো’, ‘কিরণমালা’ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দর্শকদের মন কেড়েছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্মেও পা রেখেছেন। হইচই-এর ‘নষ্টনীড়’-এ দেখা যাবে তাঁকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement