shono
Advertisement

বাঁচার আপ্রাণ চেষ্টা সত্ত্বেও শেষরক্ষা হয়নি! কীভাবে মৃত্যু বৈভবীর?প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন 'সারাভাই ভার্সেস সারাভাই' সিরিয়ালের জেসমিন।
Posted: 09:12 PM May 26, 2023Updated: 09:12 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক’দিন বাদেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। তার আগে হবু বরের সঙ্গে হিমাচল প্রদেশের পাহাড়ে ঘুরতে যাওয়াই কাল হল। মাত্র ৩২ বছর বয়সে প্রাণ হারালেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের জেসমিন ওরফে বৈভবী উপাধ্যায় (Vaibhavi Upadhyaya)। অভিনেত্রীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর তথ্য এল প্রকাশ্যে।

Advertisement

প্রথমে শোনা গিয়েছিল, হিমাচল প্রদেশের পাহাড়ি রাস্তায় বাঁক নিতে গিয়ে খাদে পড়ে যায় বৈভবীদের গাড়ি। গাড়িতে অভিনেত্রীর প্রেমিকও ছিলেন। তিনি বেঁচে গেলেও ঘটনাস্থলেই প্রাণ হারান ৩২ বছরের অভিনেত্রী। তবে সংবাদসংস্থা পিটিআইকে কুলুর পুলিশ সুপার সাক্ষী বর্মা জানান, বাঁচার চেষ্টা করেছিলেন বৈভবী। কিন্তু সেটাই তাঁর ক্ষেত্রে প্রাণঘাতী হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ফের বড়পর্দায় মুক্তি পাচ্ছে সানি-আমিশার ‘গদর: এক প্রেম কথা’, কিন্তু কেন?]

ঠিক কী হয়েছিল? সাক্ষী বর্মা জানিয়েছেন, খাদে গাড়ি পড়ে যাওয়ার পর তার জানলা দিয়ে বের হওয়ার চেষ্টা করেছিলেন বৈভবী উপাধ্যায়। তা করতে গিয়েই মাথায় গুরুতর চোট পান। অভিনেত্রীকে উদ্ধার করে বানজার সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বাঁচানো যায়নি।

প্রসঙ্গত, ‘সারাভাই ভার্সেস সারাভাই’ ছাড়াও ‘সিম্পলি স্বপ্নে’, ‘ক্যায়া কসুর হ্যায় আমলাকা’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন বৈভবী। এছাড়াও অভিনেত্রীকে দেখা গিয়েছে ‘প্লিজ ফাইন্ড অ্যাটাচড’ সিরিজে। তাঁর সাবলীল অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। দীপিকা পাড়ুকোনের ‘ছপাক’ সিনেমায় বৈভবী হয়েছিলেন মীনাক্ষী। গুজরাটি নাট্যজগতেও সুনাম ছিল তাঁর।

[আরও পড়ুন: ‘অন্যের সিদ্ধান্তকে সম্মান করতে শিখুন..’, দ্বিতীয় বিয়ে বিতর্কে জবাব আশিস বিদ্যার্থীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement