shono
Advertisement

জেলের ভিতরে নাচ ‘কার কাছে কই মনের কথা’র শিমুলের, হাসির খোরাক ভিডিও

হাজতের ভিতরে অন্যান্য বন্দিদের সামনে 'মঙ্গল দ্বীপ জেলে' গানে নাচতে দেখা যায় শিমুলকে।
Posted: 01:16 PM Jan 31, 2024Updated: 01:30 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাংলা সিরিয়ালের (Bengali Serial) ভিডিও সোশাল মিডিয়ায় হাসির খোরাক। এবার ‘কার কাছে কই মনের কথা’র ভিডিও ঘিরে শুরু হয়েছে ব্যঙ্গ, বিদ্রুপ। সিরিয়ালের এক দৃশ্যে নায়িকা শিমুলকে জেলের মধ্যে নাচতে দেখা যাচ্ছে। তা দেখেই নানা মন্তব্য করা হয়েছে।

Advertisement

ছবি: ফেসবুক

গত বছরের ৩ জুলাই থেকে জি বাংলায় শুরু হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। ধারাবাহিকে শিমুলের চরিত্রে অভিনয় করছেন মানালি দে। প্রাক্তন স্বামী পরাগের বিষক্রিয়ায় ষড়যন্ত্রের শিকার শিমুল। খুনের চেষ্টার অভিযোগে তাকে গ্রেপ্তার হতে হয়। হাজতের ভিতরে অন্যান্য বন্দিদের কথা মেনে ‘মঙ্গল দ্বীপ জেলে’ গানে নাচতে দেখা যায় শিমুলকে।

[আরও পড়ুন: OMG! শাহরুখ নয়, হিমেশ রেশমিয়ার নায়িকা হতে বেশি আগ্রহী দীপিকা!]

শিমুলের নাচের এই ভিডিও আপলোড করেই ফেসবুকে একজন লেখেন, “বাংলা সিরিয়াল ছাড়া এসব নমুনা কোথাও দেখা মিলবে না!” ভিডিওর কমেন্ট বক্সে আবার এও লেখা হয়, “এই ম্যাডাম জেলেও মেকআপ করে থাকেন… কী পরিচালনা… সত্যি নমুনা…পয়সার জন্য এই সব অবাস্তব অভিনয় গুলো এই মেগা সোপেই হয়।”

অনেকেই এমন ভিডিওয় বিরক্তি প্রকাশ করেছেন। একজন লেখেন, “আমি কি হাসব না কান্না করব না চিৎকার করব, বুঝতে পারছি না এটা দেখে।” “রক্ষে করো রঘুবীর”-এর মতো সংলাপ ব্যবহার করেও কটাক্ষ করা হয়েছে। তবে ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ যাই হোক না কেন, টিআরপি তালিকার প্রথম দশেই রয়েছে ‘কার কাছে কই মনের কথা’। গত সপ্তাহে এই তালিকায় ষষ্ঠ স্থান দখল করেছিল ধারাবাহিকটি।

[আরও পড়ুন: প্রতারিত সলমন খান! কোন ফাঁদে পড়লেন বলিউডের সুলতান?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement