shono
Advertisement

“আহা! অবিকল অমিতাভ-মৌসুমী”, ‘রিমঝিম গিরে সাওন’ গানের স্মৃতি ফেরালেন বৃদ্ধ দম্পতি

এই ভিডিও সত্যিই মন কেড়ে নেওয়ার মতো।
Posted: 09:12 PM Jul 04, 2023Updated: 09:12 PM Jul 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স? তাঁকে থোড়াই কেয়ার। বুড়ো আঙুল রয়েছে তো! তা দেখিয়েই ইচ্ছেপূরণ করলেন বৃদ্ধ দম্পতি। আর এমনভাবে সে ইচ্ছে পূরণ হল, গোটা দুনিয়ার কাছে হয়ে উঠল নজির। ফেরালেন সাতের দশকের সুপারহিট ‘রিমঝিম গিরে সাওন…’ গানের স্মৃতি।

Advertisement

বৃষ্টির দিনে মুম্বইয়ে বেরিয়ে পড়েছিলেন শৈলেশ ইনামদার ও তাঁর স্ত্রী বন্দনা। একেবারে অমিতাভ বচ্চন আর মৌসুমী চট্টোপাধ্যায়ের মতো গানের ছন্দে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান তাঁরা। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছিলেন শৈলেশের বন্ধু অনুপ আর অঙ্কিতা রিঙ্গা। প্রত্যেকটি দৃশ্য পুরনো গানের মতো সাজিয়ে দেন শৈলেশের ছেলে। তা দেখেই মুগ্ধ নেটদুনিয়া। “আহা! অবিকল অমিতাভ-মৌসুমী জুটি” ভিডিও দেখে এমনটাই বলছেন নেটিজেনরা। ভিডিও শেয়ার করেছেন আনন্দ মহিন্দ্রাও। তাঁর মতে, এই ভিডিও ভাইরাল হওয়ারই যোগ্য।

[আরও পড়ুন:  আলিয়ার মুখে ‘খেলা হবে’ স্লোগান! করণের কীর্তিতে দেবাংশুর প্রতিক্রিয়া কী?]

থানের বাসিন্দা শৈলেশ। যন্ত্রাংশের কারখানা রয়েছে তাঁর। গত দু’বছর ধরে ‘রিমঝিম গিরে সাওন…’ গানের এমন ভিডিও তৈরি করার ইচ্ছে ছিল তাঁর। সোশ্যাল মিডিয়া কী বস্তু সে সম্পর্কে তেমন ধারণা নেই শৈলেশের। তবে আশেপাশের মানুষের প্রতিক্রিয়া দেখে বুঝতে পারছেন খুব বড় একটা বিষয় হয়েছে। গানটি কিশোর কুমার গেয়েছেন। আবার মৌসুমী চট্টোপাধ্যায়ও রয়েছেন। তাই মুম্বইয়ের বাঙালিরা নাকি শৈলেশকে সম্বর্ধনাও দিয়েছেন।

 শৈলেশের বন্ধু অনুপ জানান, প্রথম দিন যখন শুটিংয়ের নারিমন পয়েন্টে গিয়েছিলেন সেখানে বৃষ্টির নামগন্ধ ছিল না। কিন্তু পরেরদিন একেবারে যেমনটা চাই তেমন অঝোরে বৃষ্টি হয়েছিল। রাস্তায় লোকও কম ছিল। তাই সাতের দশকের গানের দৃশ্য এভাবে আবার ক্যামেরাবন্দি করা গিয়েছে। বিদেশ থেকেও ফোন আসছে। সকলেই প্রশংসায় পঞ্চমুখ।

[আরও পড়ুন: ‘ভারতীয় সিনেমা মানেই বক্ষযুগল আর নিতম্ব’, প্রিয়াঙ্কার মন্তব্যে উত্তাল নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement