shono
Advertisement
Deepika Padukone

দীপিকা পাড়ুকোনের রূপ রহস্য জানেন? এভাবে ত্বকের যত্ন নিলেই কেল্লাফতে

টিপস দিলেন খোদ অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 05:00 PM Jul 26, 2024Updated: 05:00 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) রূপের কদর শুধু বিটাউনে নয়, বরং পশ্চিমী বিনোদুনিয়াও এই ভারতীয় সুন্দরীর রূপের ঘায়ে মুর্চ্ছা যায়! যথাযথ রূপচর্চা আর কড়া ডায়েটেই লুকিয়ে রয়েছে অভিনেত্রীর এমন রূপ রহস্য। আপনিও দীপিকার মতো ঝকঝকে উজ্জ্বল ত্বক পেতে চান? তাহলে এই স্কিন কেয়ার রুটিনেই বাজিমাত হবে। ভালো ত্বকের অধিকারী হওয়ার চাবিকাঠি দিলেন খোদ অভিনেত্রী নিজেই।

Advertisement

দীপিকার কথায়, রূপচর্চার রুটিনের কথা যখনই আসে, তখন প্রথমেই মাথায় রাখতে হবে এর সঙ্গে ডায়েটও কিন্তু প্রাসঙ্গিক। সঠিক খাওয়াদাওয়া, ভালো ঘুম আর শরীরকে পর্যাপ্ত হাইড্রেট রাখলেই স্বাস্থ্যকর ত্বকের অধিকারী হতে পারবেন। এগুলোই মূল চাবিকাঠি। তবে আমি মূলত নিত্যদিনের স্কিন কেয়ার রুটিনে তিন জিনিস অতি অবশ্যই করি। সেটা হল- ক্লিনজিং, হাইড্রেট এবং ত্বককে সুরক্ষিত রাখা। তবে সপ্তাহে অন্তত একটা দিন একটু বেশিই সময় রাখি ত্বকের যত্ন নেওয়ার জন্য। সেদিন ঠিক কী করেন দীপিকা?

[আরও পড়ুন: সোনম কাপুরের মতো ফিট থাকতে চান? অভিনেত্রীর নিত্যদিনের ডায়েট চার্ট জানুন]

অভিনেত্রী জানালেন, সপ্তাহে অন্তত একদিন ফুল বডি মাসাজ, ফেস মাস্ক এবং হেয়ার মাস্ক ব্যবহার করেন তিনি। যাঁরা দীপিকার উজ্জ্বল ত্বকের নেপথ্যের রহস্য জানতে চাইছেন, তাঁদের জন্য কয়েকটি প্রসাধনী দ্রব্যের নামোল্লেখও করে দিয়েছেন তিনি। রোজ লোটাস স্প্ল্যাস দিয়ে ক্লিনজিং করেন। চোখের নিচের কালচে দাগ দূর করতে রোজ বুস্ট আন্ডারআই ক্রিম ব্যবহার করেন অভিনেত্রী। ময়েশ্চারাইজার হিসেবে ব্যবহার করেন অশ্বগন্ধা বাউন্স। সানস্ক্রিন হিসেবে দীপিকার ব্যাগে থাকে টারমারিক শিল্ড আর লিপ অয়েল হিসেবে অভিনেত্রী ব্যবহার করেন পমাগ্রেনেট শিন। যা কিনা ঠোঁটের কালচে দাগ দূর করতেও সাহায্য করে। সপ্তাহে একদিন মঞ্জিষ্ঠা মাড দিয়ে ফেস মাস্কিং করেন। দীপিকা বললেন, "আমি এভাবেই ত্বকের যত্ন নিই রোজ। এই স্কিন কেয়ার রুটিনের অন্যথা হয় না।" উল্লেখ্য, এই প্রতিটি প্রসাধনী দ্রব্যই দীপিকার নিজস্ব সংস্থা ৮২ ডিগ্রির।

[আরও পড়ুন: বর্ষায় ত্বকের যত্ন নিন, ম্যাজিকের মতো কাজ করবে এই টিপসগুলো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেত্রী জানালেন, সপ্তাহে অন্তত একদিন ফুল বডি মাসাজ, ফেস মাস্ক এবং হেয়ার মাস্ক ব্যবহার করেন তিনি।
  • রোজ লোটাস স্প্ল্যাস দিয়ে ক্লিনজিং করেন।
  • ময়েশ্চারাইজার হিসেবে ব্যবহার করেন অশ্বগন্ধা বাউন্স।
Advertisement