shono
Advertisement
Underwear Tips

কেমন অন্তর্বাস পরলে দিনভর আরামে আর ফুরফুরে থাকবেন? ঝটপট জেনে নিন

রইল ‘অন্দর কি বাত’।
Published By: Sandipta BhanjaPosted: 09:24 PM Aug 22, 2024Updated: 09:24 PM Aug 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তর্বাস পরে অস্বস্তিবোধ করাটা মহিলাদের কাছে নতুন নয়! দিনভর হেঁশেল সামলে অফিসে ছোটাছুটি, ঘরে-বাইরে কাজ... সবমিলিয়ে দিনের শেষ অন্তর্বাস থেকে মুক্তি মিললে, তার থেকে যেন সুখকর আর কিছুই হয় না তখন। তাই আবহাওয়া ও আরাম-এই দুইয়ের কথাই মাথায় রেখেই অন্তর্বাস বাছা বাঞ্ছনীয়। মরশুম বিশেষে পালটে যায় পোশাকের স্টাইল। তবে বিভিন্ন পোশাকের ঘরানার সঙ্গে মানানসই অন্তর্বাস না পরলে সেই স্টাইলিংকে যথার্থতা দেওয়া যায় না। ফলে মহিলাদের পোশাকের রকমফের অনুযায়ী ব্রায়ের স্টাইলেরও হেরফের হয়। তাহলে জেনে নিন, কোন ধরণের অন্তর্বাস পরলে সারাদিন আরামে থাকবেন।

Advertisement

১) সুতির কাপড় সবসময়েই ত্বকের বন্ধু। সুতির পোশাক পরার থেকে আরামদায়ক আর কিছু হয় না! যে কোনও মরশুমে কটন ইজ দ্য কিং! তাই নিত্য়দিনের ব্যবহারে সুতির ব্রা পরাই ভালো বাড়িতে। এতে যেমন স্তনের ত্বক আরামে থাকে, তেমন ঘাম হলেও অস্বস্তিবোধ হবে না।

২) খুব চাপা অন্তর্বাস না পরাই ভালো। আটসাঁট থাকলে কমফেরটেবলভাবে চলতে অসুবিধে হয়। এক্ষেত্রে ত্বকে ব়্যাশও বেরিয়ে যেতে পারে। এমনকী রক্ত সঞ্চালনেও বাধা আসতে পারে। যার পরিণতি হতে পারে ভয়ানক! তাই ফিটিংস ব্রা পরুন। ‘সুন্দর ফিগার’ পাওয়ার আশায় টাইট অন্তর্বাস পরে নিজের ক্ষতি করবেন না।

৩) স্ট্র্য়াপলেস পোশাকের ক্ষেত্রে একমাত্র ভরসা স্ট্র্যাপলেস ব্রা। ব্রা এর স্ট্র্যাপ ত্বকের উপর চেপে বসে থাকার জন্য অনেকসময়ে অস্বস্তি হয়। স্ট্র্যাপ লেস হলে সেসবের চিন্তা নেই।

৪) ফ্যান্সি লেসের ব্রা না পরাই ভালো। সিন্থেটিক ম্যাটেরিয়ালের অন্তর্বাস আপনার শরীরের জন্যে ক্ষতিকারক হতে পারে। ত্বকে ব়্যাশ-চুলকানিও হতে পারে, সেটা যে কোনও মরশুমে।

৫) রোজ বাইরে বেরতে হলে টি-শার্ট ব্রা পরতে পারেন। এতে আরাম পাবেন।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিভিন্ন পোশাকের ঘরানার সঙ্গে মানানসই অন্তর্বাস না পরলে সেই স্টাইলিংকে যথার্থতা দেওয়া যায় না।
  • খুব চাপা অন্তর্বাস না পরাই ভালো।
  • সিন্থেটিক ম্যাটেরিয়ালের অন্তর্বাস আপনার শরীরের জন্যে ক্ষতিকারক হতে পারে।
Advertisement