shono
Advertisement
Kangana Ranaut

৪৯ হাজারের টিস্যু শাড়িতে ভিন্টেজ লুকে কঙ্গনা, নজরকাড়া ফ্যাশন টিপস দিলেন অভিনেত্রী

কোথায় পাবেন এই শাড়ি? রইল খোঁজ।
Published By: Sandipta BhanjaPosted: 09:12 PM Aug 21, 2024Updated: 09:12 PM Aug 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'এমার্জেন্সি' রিলিজের আগে পুরোদস্তুর প্রচারে ব্যস্ত কঙ্গনা রানাউত। সেখানেই নিত্যদিন নতুন লুকে চমক দিচ্ছেন তারকা সাংসদ। এবার টিস্যু শাড়িতে ভিন্টেজ লুকে ধরা দিয়ে বাজিমাত করলেন কঙ্গনা। তবে সেই শাড়ির দাম শুনে আঁতকে উঠেছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

সম্প্রতি এক শোয়ে সুচ্চা একরু নামে বেনারসের ঐতিহ্যশালী টিস্যু শাড়ি পরেছিলেন কঙ্গনা রানাউত। মৎস নামক এক ডিজাইনার লেবেলের কালেকশন এই শাড়িটি। অনলাইনে তাঁদের ওয়েবসাইটে উঁকি দিলেও এই টিস্যু শাড়ি দেখতে পাবেন। সাধ্যের মধ্যে থাকলে সেখান থেকে কিনে নিতে পারেন। তবে কঙ্গনা এই শাড়ি পরে যে ভিন্টেজ লুক তৈরি করলেন, তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। ঘিয়ে রঙের গোটা শাড়িতে হাতে বোনা জরদৌসি কাজ। আর পারে সোনালি বর্ডার। তার সঙ্গে মানানসই চান্দেরি সিল্ক ম্যাটেরিয়ালের ফুলহাতা ব্লাউজ। খোপা সাজানো ফুলের গজরায়। তার সঙ্গে বেছে নিয়েছেন কুন্দন এবং মুক্তোর গয়না। ছোট্ট সবুজ টিপ আর হালকা গোলাপি লিপস্টিকে এই সাজপোশাকে মুগ্ধ করলেন কঙ্গনা রানাউত। আর এই টিস্যু শাড়ির দাম ৪৯ হাজার টাকা।

[আরও পড়ুন: চল্লিশ পেরলেও পড়বে না চালশে! রইল ‘ম্যাজিক টনিকে’র হদিশ]


এর আগে শপথগ্রহণের অনুষ্ঠানেও রাইসিনা হিলসের রেড কার্পেটে সাদা টিস্যু সিল্ক শাড়ি, তার সঙ্গে মানানসই মুক্তো আর পান্না খচিত গয়নায় নজর কেড়েছিলেন কঙ্গনা রানাউত।
কঙ্গনা বরাবরই ফ্যাশন সচেতন। রাজনীতির ইনিংস শুরু করার পর অবশ্য তাঁর সাজপোশাকে শাড়ি কিংবা হিমাচলী পোশাকই প্রাধান্য পেয়েছে। তবে পোশাকের রং নির্বাচনের ক্ষেত্রেও স্বাদ বদলেছে ক্যুইন-এর। সংসদে যাওয়ার সময় সাধারণত সুতি বা হ্যান্ডলুমের শাড়িই তিনি বেশি পরেন। বর্তমানে প্যাস্টেল শেডের শাড়িতেই তাঁকে বেশিরভাগ দেখা যাচ্ছে। কখনও হ্যান্ডলুম আবার কখনও বা সিল্কের শাড়িতে মোহময়ী রূপে ধরা দিচ্ছেন মাণ্ডি লোকসভা কেন্দ্রের তারকা সাংসদ কঙ্গনা রানাউত।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এক শোয়ে সুচ্চা একরু নামে বেনারসের ঐতিহ্যশালী টিস্যু শাড়ি পরেছিলেন কঙ্গনা রানাউত।
  • মৎস নামক এক ডিজাইনার লেবেলের কালেকশন এই শাড়িটি।
  • তার সঙ্গে মানানসই চান্দেরি সিল্ক ম্যাটেরিয়ালের ফুলহাতা ব্লাউজ।
Advertisement