shono
Advertisement
Beauty Tips

ঠোঁটের জাদুতে মন ভোলাতে চাইলে লিপস্টিক বাছুন ভেবেচিন্তে, রইল টিপস

ভুল রং বাছলেই ভেস্তে যাবে সাজগোজ।
Published By: Suparna MajumderPosted: 03:24 PM Jul 09, 2024Updated: 03:24 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিপস্টিকের প্রতি ভালোবাসা নেই, এমন নারীর সংখ্যা নেহাতই কম। কিন্তু ইচ্ছা হল আর বাজার চলতি যে কোনও রঙের লিপস্টিক পরে ফেললেই হবে না। নয় তো দেখা যাবে যেকোনও লিপস্টিকের রং দিয়ে ঠোঁট আঁকতে গিয়ে সাজগোজই ভেস্তে গেল। ঠোঁটের জাদুতে মন ভোলাতে চাইলে স্কিন টোন অনুযায়ী বেছে নিন লিপস্টিকের রং।

Advertisement

উজ্জ্বল শ্যামবর্ণ: উজ্জ্বল শ্যামবর্ণের অধিকারিণী হলে লিপস্টিকের রংয়ের বিষয়ে আপনি সাহসী হয়ে উঠতেই পারেন। ভাবনাচিন্তা না করেই বেছে নিতে পারেন যেকোনও রং। সকালের কোনও অনুষ্ঠানে জন্য গোলাপি লিপস্টিক আদর্শ। অনুষ্ঠান বিকেলে হলে লালের যে কোনও শেড বেছে নিতেই পারেন ঠোঁট রাঙানোর জন্য।   

শ্যামবর্ণ: কোনও অনুষ্ঠানে যাওয়ার সময় পোশাকের রং অনুযায়ী লিপস্টিক বেছে নেওয়াই ভালো। শ্যামবর্ণের মহিলাদের জন্য কমলার যে কোনও শেডে ঠোঁট রাঙাতেই পারেন আপনি। আপনার ইচ্ছানুযায়ী ক্রিমি, ম্যাট অথবা গ্লসি যেকোন লিপস্টিক পরে হয়ে উঠতেই পারেন অপরূপা।

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

কৃষ্ণবর্ণ: গায়ের রং কালো নিয়ে খুঁতখুঁতুনি রয়েছে অনেকেরই। গায়ের রং নিয়ে ভাবনাচিন্তা না করে বরং মন দিন ঠোঁট রাঙানোর কাজে। গোলাপি অথবা মেরুন রঙে সাজিয়ে তুলুন নিজের ঠোঁট। ম্যাট শেড হলে বেছে নিতে পারেন যেকোনও লিপস্টিকই।  

লাল শেডের লিপস্টিক: লাল লিপস্টিক পছন্দ করেন বেশিরভাগ মহিলাই। প্রায় সবার কালেকশনেই থাকে লাল লিপস্টিক। আপনার স্কিনটোন যাই হোক না কেন, ফরসা হোন বা কালো, ঠোঁট রাঙিয়ে তুলতেই পারেন লালের ছোঁয়ায়।

ওয়াইল্ড বেরি: কালো হোন বা ফরসা, তাতে কি যায় আসে? পছন্দ হলে অনায়াসেই হাত বাড়াতেই পারেন ওয়াইল্ড বেরি শেডের লিপস্টিকের দিকে। কে বলতে পারে, ওয়াইল্ড বেরি ঠোঁটই হয়তো কেড়ে নিতে পারে হাজারও চোখের ঘুম।  

[আরও পড়ুন: ছোট্ট অনুমেঘার ‘গুগলি’তে মাত ‘দিদি নম্বর ১’ রচনা, ‘কী বুদ্ধি!’ ভিডিও দেখে মন্তব্য নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উজ্জ্বল শ্যামবর্ণের অধিকারিণী হলে লিপস্টিকের রংয়ের বিষয়ে আপনি সাহসী হয়ে উঠতেই পারেন।
  • আপনার স্কিনটোন যাই হোক না কেন, ফরসা হোন বা কালো, ঠোঁট রাঙিয়ে তুলতেই পারেন লালের ছোঁয়ায়।
Advertisement