shono
Advertisement

সঙ্গমে সেরা দেশকে বেছে নিতে এবার যৌনতার চ্যাম্পিয়নশিপ! কোন নিয়মে খেলা হবে?

এখনও পর্যন্ত এই চ্যাম্পিয়নশিপের জন্য নাম লিখিয়েছেন ২০ জন প্রতিযোগী।
Posted: 09:16 PM Jun 01, 2023Updated: 09:16 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঙ্গম আর শুধুমাত্র বন্ধ ঘরে বিছানার খেলাই রইল না। বরং এবার স্টেডিয়াম জুড়ে হাজার হাজার দর্শকের সামনে হবে শরীরী খেলা! ভাবছেন এ আবার কী কাণ্ড? হ্যাঁ, ঠিক এরকমই ঘটতে চলেছে ৮ জুন থেকে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সুইডেনে ৮ জুন থেকে শুরু হতে চলেছে এক বিশেষ চ্যাম্পিয়নশিপ। যার নাম সেক্স চ্য়াম্পিয়নশিপ। সুইডেনই প্রথম দেশ যেখানে যৌনতাকে খেলার সঙ্গে যুক্ত করা হয়েছে। অর্থাৎ সেক্সকে স্পোর্টস হিসেবে গণ্য করা হয়েছে এই দেশে। সেই কারণেই এই বিশেষ চ্যাম্পিয়নশিপের উদযাপন। খবর অনুযায়ী, এখন পর্যন্ত এই চ্যাম্পিয়নশিপের জন্য নাম লিখিয়েছেন নানা দেশের ২০ জন প্রতিযোগী।

তা কী কী ঘটবে এই চ্যাম্পিয়নশিপে?

এই চ্য়াম্পিয়নশিপে শরীরী খেলায় রয়েছে নানা নিয়ম। দুম করে সঙ্গম শুরু করলেই চলবে না। প্রতিযোগীকে পেরিয়ে যেতে নানা স্তর।

আরও পড়ুন: যুগে যুগে স্বর্ণলোভীদের চোখে ধাঁধা লাগিয়েছে সোনায় মোড়া এল ডোরাডো! কোথায় এই শহর?]

খেলার নিয়মে প্রথমে রয়েছে সিডাকশন অর্থাৎ প্রলুব্ধ করা। মানে শরীরী ভঙ্গিমায় উত্তেজনার শুরু। তারপর আসবে ওরাল সেক্স। অবেশেষে সঙ্গম! এসব স্তর ঠিকঠাকভাবে পের হতে পারলেই কেল্লাফতে। প্রতিযোগীর সব যৌনকর্ম মাপার জন্য হাজির থাকবেন ৫ বিচারক। সঙ্গে দর্শকদের ভোট থেকেই বেছে নেওয়া হবে সেরাকে। তবে সূত্র বলছে, এই খেলায় একেবারেই অংশ নিতে পারবে না অ-ইউরেপিও দেশ। কপাল খারাপ ভারতের। কামসূত্রর ভূমি হয়েও যৌনতার চ্যাম্পিয়নশিপ থেকে দূরে থাকতে হল এদেশকে!

[আরও পড়ুন: ‘পাঠান’ থেকে টোকা হয়েছে টম ক্রুজের এই ছবির দৃশ্য! ‘ঢাক পেটাচ্ছেন’ শাহরুখ-ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement