shono
Advertisement

চোখে চশমা, হাতে ফণাধারী সাপ, ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র ফার্স্টলুকে চমকে দিলেন দেব

পোস্টারে ব্যবহার করে হয়েছে 'সত্যান্বেষী ব্যোম ব্যোম' গান।
Posted: 04:42 PM Apr 15, 2023Updated: 04:42 PM Apr 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা বৈশাখে জোড়া সুখবর দিলেন দেব (Dev)। প্রথমে পারিবারিক ছবি ‘প্রধান’-এর ঘোষণা করলেন। পরে প্রকাশ করলেন ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র (Byomkesh O Durgo Rahasyo) ফার্স্টলুক। 

Advertisement

গত ২৮ জানুয়ারি সকলকে চমকে দিয়ে দেব (Actor Dev) ঘোষণা করেন অভিনেতা হিসেবে তাঁর পরবর্তী সিনেমা ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’।  টুইট করে লেখেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে।”

[আরও পড়ুন: পয়লা বৈশাখেই বড়দিনের খবর, এবারের ক্রিসমাসে আসছে দেবের ‘প্রধান’!]

এরপর খবর রটে যায়, দেবের ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায়। কিন্তু সৃজিত জানিয়ে দেন তিনি দেবের ‘ব্যোমকেশ’ পরিচালনা করছেন না। ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ পরিচালনার দায়িত্ব নিয়েছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। শোনা গিয়েছে, ছবিতে অজিতের ভূমিকায় অভিনয় করবেন অম্বরীশ ভট্টাচার্য। সত্যবতী হিসেবে দেখা যেতে পারে রুক্মিণী মৈত্রকে।

পয়লা বৈশাখের ফার্স্টলুক পোস্টারে শুধু ‘ব্যোমকেশ’ দেবকেই দেখা গিয়েছে।  একহাতে সাপ আরেক হাতে টর্চ ধরে তীক্ষ্ম চোখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেতা প্রযোজক। নেপথ্যে রয়েছে পোড়ো বাড়ি।  দেবের এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছে শ্যাডো ফিল্মস। আর পোস্টারের আবহে ব্যবহার করে হয়েছে ‘সত্যান্বেষী ব্যোম ব্যোম’ গান।  

[আরও পড়ুন: মা হচ্ছেন অভিনেত্রী ঋদ্ধিমা চক্রবর্তী, পয়লা বৈশাখেই জানালেন সুখবর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement