shono
Advertisement

Breaking News

বেড়াতে যাওয়ার আগে স্টেশনেই সেরে নিন ‘ফিশ ফুট স্পা’, জানেন কোথায় মিলছে এই সুবিধা?

ন্য়ূনতম খরচে মিলবে সুবিধা।
Posted: 04:17 PM Feb 12, 2023Updated: 04:17 PM Feb 12, 2023

সুব্রত বিশ্বাস: ট্রেন লেট? নির্দিষ্ট সময়ের আগে স্টেশনে পৌঁছে গিয়েছেন? ভাবছেন এতটা সময় কীভাবে কাটাবেন? চিন্তা নেই। ওই সময়টাকে কাজে লাগিয়ে দূরপাল্লার ট্রেন ধরার আগে সেরে নিতে পারবেন স্পা। তাও আবার ‘ফিশ স্পা’। গল্প নয়, একেবারে সত্য়ি।

Advertisement

যাত্রী স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে নতুন করে সেজে উঠছে শিয়ালদহ স্টেশন। তৈরি হয়েছে বিলাসবহুল যাত্রী প্রতীক্ষালয়। সেখানে আবার রয়েছে অত্যাধুনিক পরিষেবাও। তাও আবার ন্যূনতম খরচে। এবার সেই অত্যাধুনিক পরিষেবার তালিকায় যুক্ত হল ‘ফিশ ফুট স্পা’-ও।

 

[আরও পড়ুন: গ্রুপ ডি-তে বাতিলদের জায়গায় ওয়েটিং লিস্ট থেকে নিয়োগ, সম্ভাব্য প্রার্থী তালিকা প্রকাশ SSC’র]

কাচের জারের নীল জলে পা ডুবিয়ে বসলেই মিলবে ‘মাছের চুম্বনের’ অনুভূতি। পায়ের রূপটান হয়ে যাবে স্টেশনে বসেই। তাও আবার অত্যন্ত কম খরচে। বেড়াতে যাওয়ার এমন অনুভূতি মিস করতে চাইবেন না কেউই।

শিয়ালদহ স্টেশনের ১৪ নম্বর প্ল‌্যাটফর্মে এক্সিকিউটিভ লাউঞ্জ, যার নাম রাখা হয়েছে ‘অভিবাদন’। সেখানে রয়েছে এলাহি ব‌্যাবস্থা। হালকা আলোয় আরাম করে ম‌্যাসাজ চেয়ারে বসলেই মেলে বডি ম্যাসাজের অনুভূতি। রয়েছে বই পড়ার ব্যবস্থাও।

[আরও পড়ুন: বিয়ে কেন হচ্ছে না? অঙ্কুশ-ঐন্দ্রিলার কাছে এবার জবাব চাইলেন প্রসেনজিৎ, দেখুন ভিডিও]

লাউঞ্জে রয়েছে নানা স্বাদের খাবার। আপার ক্লাস ও সাধারণ শ্রেণির দু’তরফের যাত্রীদের জন‌্য খুলে দেওয়া হয়েছে শিয়ালদহের এই লাউঞ্জ। দ্বিতীয় শ্রেণিতে ঘণ্টায় ১০ টাকা দিয়ে বসার সুযোগ মিলবে। আপার ক্লাসের জন্য খরচ বেশি। তবে আরামদায়ক সামগ্রী ব‌্যবহারে দিতে হবে আলাদা চার্জ।

শিয়ালদহকে ঢেলে সাজাতে ৯ নম্বর প্ল‌্যাটফর্ম থেকে অস্থায়ীভাবে সরানো হয়েছে স্টেশন ম‌্যানেজারকে। তাঁর ঘর এখন ১৪ নম্বর প্ল‌্যাটফর্মে। বাঙালি খাবারের জন‌্য এবার বিশেষ রেস্তরাঁ খুলছে এক সংস্থা। শুধু আরামদায়ক পরিষেবা নয়, নজর নিরাপত্তার দিকেও রাখা হবে শিয়ালদহ স্টেশনে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement