shono
Advertisement

Breaking News

Calcutta Football League

মহামেডানের সঙ্গে পিছিয়ে পড়েও ড্র, কলকাতা লিগের খেতাবের আরও কাছে ইস্টবেঙ্গল

শেষ মুহূর্তে হীরা মণ্ডলের শট মহামেডানের গোলকিপার না বাঁচালে তিন পয়েন্ট পেতে পারত ইস্টবেঙ্গল।
Published By: Arpan DasPosted: 05:01 PM Sep 20, 2024Updated: 05:51 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগ (Calcutta Football League) জয়ের আরও কাছে ইস্টবেঙ্গল। নৈহাটি স্টেডিয়ামে মহামেডানের সঙ্গে ড্র করেও খেতাবের দিকে এক পা বাড়িয়ে রাখল বিনো জর্জের ছেলেরা। ম্যাচ শেষ ২-২ গোলে। সুপার সিক্সের ম্যাচে দুবার পিছিয়ে পড়েও কামব্যাক করে লাল-হলুদ। শেষ মুহূর্তে হীরা মণ্ডলের শট মহামেডানের গোলকিপার না বাঁচালে তিন পয়েন্ট পেতে পারত ইস্টবেঙ্গল। ১৫ ম্যাচে আমন সিকেদের পয়েন্ট দাঁড়াল ৪১।

Advertisement

তিন ম্যাচে দরকার চার পয়েন্ট। মহামেডানের বিরুদ্ধে নামার আগে সহজ অঙ্ক ছিল ইস্টবেঙ্গলের কাছে। এই ম্যাচে জয় পেলে হয়তো খেতাব একপ্রকার নিশ্চিত হয়ে যেত সায়ন ব্যানার্জিদের। সেটা যদিও শেষ পর্যন্ত হল না। মহামেডানের সঙ্গে ড্র করে ১ পয়েন্ট নিয়েও সন্তুষ্ট থাকতে হল। মহামেডানের হয়ে গোল করেন বামিয়া সামাদ ও সোরাইসাম। ইস্টবেঙ্গলের হয়ে জোড়া গোল জেসিন টিকের। 

এদিন বামিয়া সামাদের গোলে ২০ মিনিটে এগিয়ে যায় মহামেডান। জোসেফের পাস থেকে গোল করে যান বামিয়া। যদিও ৪০ মিনিটের মাথায় গোল শোধ করে দেন জেসিন। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের এগিয়ে যায় মহামেডান। লাল-হলুদ ডিফেন্ডারদের ভুল বোঝাবুঝি থেকে জালে বল জড়িয়ে দেন সোরাইসাম সিং। ইস্টবেঙ্গলের জন্য আবার ত্রাতা হয়ে উঠলেন জেসিন। ৭৬ মিনিটে দ্বিতীয় গোল করলেন তিনি।

গোটা কলকাতা লিগ জুড়েই দুরন্ত ফুটবল উপহার দিয়েছে ইস্টবেঙ্গল। সেই তুলনায় জ্বলে উঠতে পারেনি গতবারের চ্যাম্পিয়ন মহামেডান। এদিন অবশ্য সাদা-কালো ব্রিগেড সমানে-সমানে টক্কর দিল। পিভি বিষ্ণু-তন্ময়দের একেবারেই জায়গা দেয়নি হাকিম সেগেন্ডোর ছেলেরা। ফলে ড্র করে অপেক্ষা বাড়ল লাল-হলুদের জন্য। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা লিগে জয়ের আরও কাছে ইস্টবেঙ্গল।
  • নৈহাটি স্টেডিয়ামে মহামেডানের সঙ্গে ড্র করেও খেতাবের দিকে এক পা বাড়িয়ে রাখল বিনো জর্জের ছেলেরা।
  • ম্যাচ শেষ ২-২ গোলে। সুপার সিক্সের ম্যাচে দুবার পিছিয়ে পড়েও কামব্যাক করে লাল-হলুদ।
Advertisement