shono
Advertisement
Real Madrid

দর্শক তাণ্ডবে ২০ মিনিট বন্ধ মাদ্রিদ ডার্বি, শেষ মুহূর্তের গোলে রিয়ালকে রুখে দিল অ্যাটলেটিকো

অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পারের কাছে ০-৩ গোলে বিধ্বস্ত হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।
Published By: Arpan DasPosted: 08:46 AM Sep 30, 2024Updated: 08:56 AM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদ্রিদ ডার্বি মানেই ধুন্ধুমার কাণ্ড। এদিনও তার ব্যতিক্রম হল না। তবে ঝামেলা এবার রিয়াল মাদ্রিদ আর অ্যাটলেটিকো মাদ্রিদের প্লেয়ারদের মধ্যে শুধু নয়। বরং দর্শকদের উৎপাতে খেলা বন্ধ রইল প্রায় ২০ মিনিট। একেবারে শেষ মুহূর্তের গোলে রিয়ালকে রুখে দিল দশজনের অ্যাটলেটিকো। লা লিগার ম্যাচের ফলাফল ১-১।

Advertisement

অ্যাটলেটিকোর ঘরের মাঠ এস্তাদিও মেট্রোপলিটানোতে রিয়াল এদিন নেমেছিল তারকা ফুটবলার এমবাপেকে ছাড়াই। তাতে অবশ্য ম্যাচের রাশ হাতে তুলে নিতে অসুবিধা হয়নি ভিনিসিয়াস-বেলিংহ্যামদের। শুরু থেকেই আক্রমণের ঝড় তোলে আন্সেলোত্তির ছেলেরা। কিন্তু দিয়েগো সিমিওনের দলের ডিফেন্সকে ভাঙা সহজ হয়নি। দুর্দান্ত কয়েকটি সেভ করেন অ্যাটলেটিকোর গোলকিপার ওব্ল্যাক।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর রিয়াল এগিয়ে যায় ৬৪ মিনিটে। মিলিতাওয়ের জোরাল শট পরাস্ত করে ওব্ল্যাককে। ম্যাচের ৬৮ মিনিট নাগাদ আচমকাই খেলা বন্ধ করে দিতে হয়। দর্শকদের মধ্যে থেকে বিভিন্ন জিনিস উড়ে আসে রিয়ালের গোলকিপার কুর্তোয়াকে লক্ষ্য করে। যিনি আগে খেলতেন অ্যাটলেটিকোতেই। প্রায় ২০ মিনিট বন্ধ থাকার পর ফের শুরু হয় ম্যাচ। পালটা আক্রমণে এবার রিয়ালকে ব্যতিব্যস্ত করা শুরু করেন গ্রিজমানরা। ম্যাচের ৯৫ মিনিটে অ্যাটলেটিকোর হয়ে গোল করে যান অ্যাঞ্জেল কোরেয়া। নাটক তখনও বাকি ছিল। একেবারে শেষ মুহূর্তে লাল কার্ড দেখেন অ্যাটলেটিকোর লোরেন্তে।

অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে বিপর্যস্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। টটেনহ্যাম হটস্পারের কাছে ০-৩ গোলে বিধ্বস্ত হল কোচ এরিক টেন হ্যাগের দল। ম্যাচ শুরুর তিন মিনিটের মধ্যেই ব্রেনান জনসনের গোলে এগিয়ে যায় টটেনহ্যাম। তবে পিছিয়ে পড়েও ইউনাইটেডের ফুটবলারদের মধ্যে ম্যাচে ফেরার তাগিদ লক্ষ্য করা যায়নি। বরং ৪২ মিনিটে বিশ্রী ফাউল করে ইউনাইটেড অধিনায়ক ব্রুনো ফার্নান্ডেজ লাল কার্ড দেখেন। তাতে সমস্যা আরও বাড়ে ইউনাইটেডের। দশজন হয়ে আর পাল্টা আক্রমণ করতে পারেনি তারা। উল্টে দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৭ মিনিটে ডেজান কুলুসেভস্কি টটেনহ্যামের হয়ে দ্বিতীয় গোলটি করেন। ৭৭ মিনিটে ডমিনিক সোলাঙ্কি-র গোল ইউনাইটেডের কফিনে শেষ পেরেকটি পোঁতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাদ্রিদ ডার্বি মানেই ধুন্ধুমার কাণ্ড। এদিনও তার ব্যতিক্রম হল না।
  • তবে ঝামেলা এবার রিয়াল মাদ্রিদ আর অ্যাটলেটিকো মাদ্রিদের প্লেয়ারদের মধ্যে নয়।
  • বরং দর্শকদের উৎপাতে খেলা বন্ধ রইল প্রায় ২০ মিনিট।
Advertisement