shono
Advertisement

গাজিয়াবাদে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত একই পরিবারের পাঁচ শিশু-সহ ৬

পরে বাড়িটিতে আগুন লেগে মৃতদেহগুলি ভস্মীভূত হয়ে যায়। The post গাজিয়াবাদে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত একই পরিবারের পাঁচ শিশু-সহ ৬ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:59 AM Dec 30, 2019Updated: 11:59 AM Dec 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে রয়েছে উত্তরপ্রদেশের পরিবেশ। ইতিমধ্যেই পুলিশের সঙ্গে সংঘর্ষে ২১ জনের মৃত্যুও হয়েছে। এর মধ্যেই শর্টসার্কিটের কারণে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল একই পরিবারের পাঁচ শিশু-সহ ছ’জনের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের লোনি এলাকার একটি বাড়িতে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে গাজিয়াবাদের লোনি এলাকায় একটি বাড়িতে আচমকা আগুন লেগে যায়। বিষয়টি দেখতে পেয়েই ছুটে যান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় স্থানীয় প্রশাসনকেও। পরে দমকল ও স্থানীয়দের চেষ্টা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে অবশ্য বাড়িটি পুরো ভস্মীভূত হয়ে গিয়েছিল।

[আরও পড়ুন: ঘন কুয়াশায় ঢেকেছে দিল্লির পথঘাট, দুর্ঘটনায় মৃত অন্তত ৬]

 

প্রতিবেশীদের কথায়, ওই বাড়িটির বেশিরভাগ মানুষ বাইরে গিয়েছিলেন। এক বৃদ্ধা ও পাঁচজন শিশু ছিল। আচমকা শর্টসার্কিটের(short-circuit) ফলে বিদ্যুৎপৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়। পরে বাড়িটিতেও আগুন ধরে যায়। অনেক চেষ্টা করেও তাদের বাঁচানো যায়নি। আগুন নেভার পর মৃতদেহের ছাই ছাড়া কিছু অবশিষ্ট ছিল না।

[আরও পড়ুন: নতুন রূপে সেজেছে বুরারি হাউস, দিল্লির ‘ভৌতিক’ বাড়ি এখন ডায়াগনোস্টিক্স সেন্টার]

 

লোনি এলাকার পুলিশ সূত্রে খবর, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে শর্টসার্কিটের কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে। যদিও তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এই বিষয়ে বিস্তারিত কিছু বলা সম্ভব নয়।

The post গাজিয়াবাদে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত একই পরিবারের পাঁচ শিশু-সহ ৬ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement