shono
Advertisement

অসুস্থ হয়ে এইমসে ভরতি মনোহর পারিকর

তাঁর আরোগ্য কামনায় দেশের রাজনৈতিক মহল। The post অসুস্থ হয়ে এইমসে ভরতি মনোহর পারিকর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:15 PM Sep 15, 2018Updated: 06:23 PM Sep 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ অবস্থায় দিল্লির এইমসে ভর্তি হলেন গোয়ার মুখ্যমন্ত্রী পারিকর। গতকাল সন্ধ্যায় বিশেষ বিমানে গোয়া থেকে দিল্লি আনা হয় তাঁকে। এইমসে গ্যাস্ট্রোএন্ট্রোলজি বিভাগের চিকিৎসক প্রমোদ গর্গের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

অন্ত্রের সমস্যায় দীর্ঘদিন ধরেই ভুগছেন তিনি। গত জুনে আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে ফেরার পর আগস্টেই ফের আমেরিকা যান তিনি। ওই মাসেরই ২২ তারিখ তিনি গোয়া ফিরলেও ফের অসুস্থতা অনুভব করায় পরদিনই মুম্বইয়ের এক হাসপাতালে তাঁকে ভর্তি হতে হয়। সেখান থেকেই আগস্টের ৩০ তারিখ ফের আমেরিকা যান চিকিৎসার জন্য। গত সপ্তাহে গোয়া ফেরেন তিনি। কিন্তু অসুস্থতার কারণে বৃহস্পতিবারই তাঁকে গোয়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয়। শুক্রবার সেই হাসপাতালেই গোয়ার জোট সরকারের মন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন তিনি। গোয়া বিজেপি নেতৃত্বও নিজেদের কোর কমিটির বৈঠক সেরে তাঁর সঙ্গে হাসপাতালে গিয়ে দেখা করেন।

[হরিয়ানা গণধর্ষণ কাণ্ডে জড়িত সেনা জওয়ান! গ্রেপ্তারি পরোয়ানা জারি]

প্রথমবার চিকিৎসার কারণে আমেরিকা যাওয়ার আগে রাজ্যের দায়িত্ব সামলাবার জন্য তিন জন মন্ত্রীকে নিয়ে একটি অ্যাডভাইজরি কমিটি তৈরি করে দিয়ে যান তিনি। কিন্তু পরের দু-বার এধরনের কোনও কমিটি তৈরি হয়নি আর। তখন রাজ্যের দায়িত্ব সামলান গোয়ার মুখ্যসচিব।মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিতে বিরোধী দল কংগ্রস রাজ্যের কাজকর্ম ঠিকভাবে হচ্ছে না বলে বার বার অভিযোগ করে আসছে। বিরোধীদের অভিযোগকে নস্যাৎ করতে বিজেপির কেন্দ্রীয় নেতা রামলাল ও বিএল সন্তোষের নেতৃত্বে একটি প্রতিনিধি দল গোয়া যাবে। মনোহরের পরিবর্তে রাজ্য চালানোর ভার দেওয়া হবে কার হাতে সেই নিয়েই আলোচনা হওয়ার সম্ভাবনা।

মনোহর পারিকরের আংশিক অসুস্থতা থাকাকালীনই দিল্লির কেন্দ্রীয় নেতৃত্ব তার সাথে আলোচনায় বসেন তাঁর অনুপস্থিতিতে রাজ্যপাট চালানোর ভার কার কাঁধে দেওয়া যায় তা নিয়ে। সেইসময় থেকেই গোয়ার রাজভার চালানোর জন্য বিকল্প মুখের সন্ধানে রয়েছে দিল্লির বিজেপি নেতারা। মনোহর পারিকরের মতো দক্ষ রাজনীতিকের বিকল্প নিয়ে ভাবিত বিজেপি শীর্ষ নেতৃত্ব।

[এলপিজি কেলেঙ্কারিতে গ্রেপ্তার বিজেপি নেতা রঞ্জিত মজুমদার]

The post অসুস্থ হয়ে এইমসে ভরতি মনোহর পারিকর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার