shono
Advertisement

বাপ্পি লাহিড়ির স্বর্ণপ্রীতি উঠে এল হলিউডের ছবিতে!

ভিডিওটা ক্লিক করে দেখুনই না, অনাবিল আনন্দ পাবেন! The post বাপ্পি লাহিড়ির স্বর্ণপ্রীতি উঠে এল হলিউডের ছবিতে! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:59 AM Dec 02, 2016Updated: 07:29 PM Dec 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্রেফ আজকের রাতটাই যা বাকি! তার পরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ওয়াল্ট ডিজনির নতুন ছবি ‘মোয়ানা’। সেই ছবি নিয়ে এখন দুনিয়ায় মহা হইচই। ডয়েন জনসন এই ছবিতে এক উপজাতি দেবতার কণ্ঠ দিয়েছেন বলেই শুধু নয়। পাশাপাশি, এই অ্যানিমেশন ছবিতে যে ধরা দিয়েছে বাপ্পি লাহিড়ির স্বর্ণপ্রীতিও!
আসলে, ‘মোয়ানা’ ছবির হিন্দি ভার্সনে টামাটোয়া নামের এক চরিত্রের জন্য কণ্ঠ দিয়েছেন বাপ্পি লাহিড়ি। সে এক বিশালদেহী কাঁকড়া। পাক্কা ৫০ ফুট লম্বা! থাকে সমুদ্রের তলায়। নিজেকে সে খুব গুরুত্বপূর্ণ বলে মনে করে। এবং, সাজিয়ে-গুছিয়ে রাখে একরাশ সোনায়! সেই জন্যই হলিউড থেকে প্রস্তাব আসে বাপ্পি লাহিড়ির কাছে- চরিত্রটিতে তিনি কণ্ঠদান করুন! তিনিও যে টামাটোয়ার মতো সোনা ভালবাসেন!
আপনি শুনে হাসতেই পারেন, বাপ্পি লাহিড়ি কিন্তু রীতিমতো উত্তেজিত! তিনি বেশ মজা পেয়েছেন তাঁর সঙ্গে টামাটোয়ার মিল খুঁজে পেয়ে। এবং এখানেই মিল শেষ হয়নি। টামাটোয়া আদতে এক বাঙালি বাবু! বাঙালিরা অনেকেই যেরকম বাংলা মিশিয়ে হিন্দি বলেন, টামাটোয়াও সেভাবেই কথা বলবে।
এছাড়া টামাটোয়ার জন্য একটা গানও গেয়েছেন ছবিতে সুরকার। গানটার নাম ‘সোনা’! বেশ বুক ফুলিয়েই বলছে মোয়ানাকে টামাটোয়া- “আই লাভ মাই সোনা”! একবার ভিডিওটা ক্লিক করে দেখুনই না, অনাবিল আনন্দ পাবেন!

Advertisement

The post বাপ্পি লাহিড়ির স্বর্ণপ্রীতি উঠে এল হলিউডের ছবিতে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement