shono
Advertisement

অ্যাটাচমেন্ট পাঠানো যাচ্ছে না Gmail-এ, বিশ্বজুড়ে ব্যাহত জি-সুইটের বিভিন্ন পরিষেবা

কতক্ষণে স্বাভাবিক হবে পরিষেবা? The post অ্যাটাচমেন্ট পাঠানো যাচ্ছে না Gmail-এ, বিশ্বজুড়ে ব্যাহত জি-সুইটের বিভিন্ন পরিষেবা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:08 PM Aug 20, 2020Updated: 03:11 PM Aug 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকাল থেকেই সমস্যার সম্মুখীন গুগল ব্যবহারকারীরা। ভারত-সহ বিশ্বের বিভিন্ন দেশের Gmail ব্যবহারকারীরা মেল পাঠাতে গেলেই সমস্যার পড়ছেন। জানা গিয়েছে,  Gmail-এর সঙ্গে কোনও অ্যাটাচমেন্টই পাঠাতে পারছেন না তাঁরা।

Advertisement

নেটিজেনরা জানিয়েছে, শুধু Gmail নয়, গুগলের অন্যান্য পরিষেবাও সকাল থেকে ব্যাহত। অনেকক্ষেত্রেই Gmail-এ ‘লগ ইন’ করতেও বেশ সমস্যায় পড়তে হচ্ছে ভারত, আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ফিলিপিন্স, জাপান-সহ ইউরোপের বিভিন্ন দেশের বাসিন্দাদের। জানা গিয়েছে, সার্ভার ডাউন হওয়ার কারণেই এই সমস্যা। গুগল জানিয়েছে, ইতিমধ্যেই বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে তাঁরা। বৃহ্স্পতিবার দুপুরের মধ্যেই সমস্যা মিটে যাবে বলেও জানানো হয়েছে সংস্থার তরফে। প্রসঙ্গত, সকাল থেকেই টুইটে অনেকেই এই বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন, কারণ তাঁদের কাজ করতে সমস্যা হচ্ছে। পাশাপাশি, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে মিম-ও।

[আরও পড়ুন: লকডাউনে কর্মসংস্থানের অভাব? এবার চাকরির সন্ধান দেবে Google-এর নয়া অ্যাপ]

 

 

[আরও পড়ুন: ৫৫ হাজার টাকার অক্সিজেন যন্ত্র অর্ডার করে মিলল তিন জোড়া জুতো! পুলিশের দ্বারস্থ ক্রেতা]

The post অ্যাটাচমেন্ট পাঠানো যাচ্ছে না Gmail-এ, বিশ্বজুড়ে ব্যাহত জি-সুইটের বিভিন্ন পরিষেবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement