shono
Advertisement

রেলের পিলারে হাঁটু মোড়া অবস্থায় ঝুলছে যুবকের দেহ! খুন নাকি আত্মহত্যা? ধন্দে পুলিশ

দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। The post রেলের পিলারে হাঁটু মোড়া অবস্থায় ঝুলছে যুবকের দেহ! খুন নাকি আত্মহত্যা? ধন্দে পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:23 PM Oct 02, 2020Updated: 12:25 PM Oct 02, 2020

সুব্রত বিশ্বাস: রেল লাইনের পাশের পিলার থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। শুক্রবার সকালে দত্তপুকুর(Duttapukur)-বিড়ার মাঝে রেলের পিলারে দেহটি ঝুলতে দেখে গ্রামবাসীরা। তাঁরাই খবর দেয় পুলিশে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অজ্ঞাত পরিচয় ওই যুবকের আনুমানিক বয়স ৩৫ বছর। এদিন সকালে যখন দেহটি স্থানীয়দের নজরে পড়ে তখন তাঁর পরনে ছিল আসমানী রংয়ের শার্ট, ধূসর প্যান্ট, পায়ে ছিল জুতো, মাথায় রুমাল বাধা ছিল। পুলিশের এক আধিকারিকের কথায়, দেহে অন্য কোনও আঘাতের চিহ্নও মেলেনি। এদিকে স্থানীয়রা জানিয়েছে, দেহটি হাঁটু মোড়া অবস্থায় দেখতে পান তাঁরা। এতেই জোড়াল হচ্ছে খুনের অনুমান। তবে কি খুনের পর পিলারে ঝুলিয়ে দেওয়া হয় দেহ? ঘটনাটি আত্মহত্যা নাকি খুন, ময়নাতদন্তের রিপোর্ট এলেই তা স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: টাকা মঞ্জুর সত্ত্বেও রাজনৈতিক কারণে সালানপুরে আটকে প্রকল্পের কাজ, বিডিও’কে তোপ বাবুলের]

যদিও যুবক আত্মঘাতী হওয়ার পর ওজনের কারণে দড়িটি ঝুলে যাওয়াও অস্বাভাবিক নয় বলে দাবি অনেকের। ময়নাতদন্তের রিপোর্টেই এই সব প্রশ্নের উত্তর মিলবে বলে আশাবাদী পুলিশ। আপাতত যুবকের পরিচয়ের সন্ধান শুরু করেছে তদন্তকারীর। তা জানার পরই মৃতের কারও সঙ্গে শত্রুতা ছিল কি না তা জানার চেষ্টা করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন: নতুন অভিজ্ঞতা! ‘ওপেন বুক সিস্টেমে’ প্রথমদিন নির্বিঘ্নেই পরীক্ষা দিলেন রাজ্যের কলেজ পড়ুয়ারা]

The post রেলের পিলারে হাঁটু মোড়া অবস্থায় ঝুলছে যুবকের দেহ! খুন নাকি আত্মহত্যা? ধন্দে পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement