shono
Advertisement

‘আমাকে মেরে ফেলার চেষ্টা করছে বলিউডের মাফিয়ারা!’বিস্ফোরক অভিযোগ তনুশ্রী দত্তর

বিতর্কের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে তনুশ্রীর নাম।
Posted: 05:52 PM Jul 20, 2022Updated: 05:52 PM Jul 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে তনুশ্রী লিখলেন, তাঁকে হুমকি দেওয়া হচ্ছে, তাঁকে টার্গেট করা হচ্ছে! এমনকী, প্রাণনাশের চেষ্টাও করা হয়েছে। তবে তিনি কিছুতেই ভয় পাবেন না।

Advertisement

তনুশ্রী তাঁর পোস্টে স্পষ্ট লিখলেন, ‘আমাকে হেনস্তা করা হচ্ছে। আমি বুঝতে পারছি আমাকে টার্গেট করা হচ্ছে। কখনও আমাকে বলিউডে কাজ পেতে দেওয়া হচ্ছে না, কখনও আবার আমার কাজের লোককে দিয়ে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা করা হচ্ছে। আমার গাড়ি ভাঙা হয়েছে দুবার। এভাবে দিনের পর দিন চলছে। ফ্ল্যাটের সামনে আজব আজব ঘটনা ঘটছে।’

এই পোস্টে তনুশ্রী আরও লিখলেন, ‘বলিউডে এখনও মাফিয়া রাজ চলছে। তারাই এটা আমার সঙ্গে করছে আমি নিশ্চিত। তবে আমি একটুও ভয় পাচ্ছি না। ওরা যদি মনে করে, যে আমি ভয়ে আত্মহত্যা করব। তাহলে ভুল ভাবছে। আমি এতটাও ভিতু নই। আমি মিটু কালপ্রিট এবং যে স্বেচ্ছাসেবী সংস্থার কথা ফাঁস করেছি তারাই আমাকে মেরে ফেলার চেষ্টা করছে। তোমাদের লজ্জা হয় না!’

[আরও পড়ুন: অপমান করতেই ইন্দিরা সেজেছেন ‘বিজেপির এজেন্ট’ কঙ্গনা! অভিনেত্রীকে কটাক্ষ কংগ্রেসের ]

একসময় তিনি বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন তনুশ্রী। তাঁর সাহসী পোশাক ও ছিপছিপে দেহ অনেক পুরুষের মনেই জায়গা করে নিয়েছিল। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল তনুশ্রীর প্রথম ছবি ‘আশিক বনায়া আপনে’। তারপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার পর আর তনুশ্রীর কোনও সিনেমা মুক্তি পায়নি।

উল্লেখ্য, বিতর্কের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে তনুশ্রীর নাম। এর আগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয় কোরিওগ্রাফার গণেশ আচারিয়া, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ এনেছিলেন তিনি। যদিও প্রত্যেক অভিযুক্তই অভিনেত্রীর দাবি নস্যাৎ করে দেন। মাঝে শোনা গিয়েছিল, বলিউডে ফিরতে চান তনুশ্রী দত্ত। কিন্তু তা এখনও পর্যন্ত সম্ভব হয়নি।

[আরও পড়ুন: আমির খানের বাড়িতে ফের বিয়ের সানাই! এবার ছাদনতলায় কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement