shono
Advertisement

নাম ভুলে সিন্ধুকে কর্নাটকের মেয়ে বললেন হরিয়ানার মুখ্যমন্ত্রী

অতুল্য ভারত৷ যে দেশে ওলিম্পিকের শুভেচ্ছা দূত থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী, সবাই ক্রীড়াবিদদের নাম ভুলে যান৷ The post নাম ভুলে সিন্ধুকে কর্নাটকের মেয়ে বললেন হরিয়ানার মুখ্যমন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 11:04 AM Aug 25, 2016Updated: 06:11 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পি ভি সিন্ধু কর্নাটকের ব্যাডমিন্টন তারকা৷ শুনে ঘাবড়ে গেলেন? নিশ্চয়ই অন্য কিছু জানতেন৷ গুলিয়ে যাচ্ছে সবটা! গুলিয়ে যাওয়ারই কথা৷ কারণ হরিয়ানার মুখ্যমন্ত্রী পুরোটাই জগা-খিচুরি করে ফেললেন৷

Advertisement

অতুল্য ভারত৷ যে দেশে ওলিম্পিকের শুভেচ্ছা দূত থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী, সবাই ক্রীড়াবিদদের নাম ভুলে যান৷ যে সব ক্রীড়াবিদরা ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’-এ দেশের নাম উজ্জ্বল করেন, মঞ্চে দাঁড়িয়ে তাঁদের নামই গুলিয়ে যায়৷ অন্য দেশের সঙ্গে কি এ দেশের তুলনা চলে?

সম্প্রতি জিমন্যাস্ট দীপা কর্মকারের নাম বলতে গিয়ে সুপারস্টার সলমন খান দীপিকা বলে ফেলেছিলেন৷ অথচ তিনি রিও ওলিম্পিকের শুভেচ্ছা দূত৷ এবার রজতকন্যা পি ভি সিন্ধুর নাম বলতে গিয়ে হোঁচট খেলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার৷ বুধবার হরিয়ানা সরকারের তরফে ব্রোঞ্জজয়ী কুস্তিগির সাক্ষী মালিক ও শাটলার সিন্ধুকে সংবর্ধনা দেওয়া হয়৷ সেই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে হায়দরাবাদি তারকার নামই ভুলে গেলেন মুখ্যমন্ত্রী৷ নিজের রাজ্যের পদকজয়ীর নাম ঠিকঠাক বললেও পি ভি সিন্ধুর নাম মনেই করতে পারলেন না তিনি৷ পাশের জনকে জিজ্ঞেস করতে হল৷ এখানেই শেষ নয়! সিন্ধু কোন রাজ্যের শাটলার, তাও বেমালুম ভুলে গেলেন৷ বলে দিলেন, সিন্ধু নাকি কর্নাটকের মেয়ে!

মুখ্যমন্ত্রীর এমন আচরণে দেশবাসীর মাথা লজ্জায় নত হয়ে যাওয়াই স্বাভাবিক মনে করছে ক্রীড়ামহল৷

#WATCH Haryana CM ML Khattar says PV Sindhu is from Karnatakahttps://t.co/TXsYp5SGay

— ANI (@ANI_news) 24 August 2016

The post নাম ভুলে সিন্ধুকে কর্নাটকের মেয়ে বললেন হরিয়ানার মুখ্যমন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement