shono
Advertisement

‘উন্নয়নের টাকায় মন্ত্রী বা সাংসদদের পকেট গরম করতে চায় না সরকার’, বলছেন হাসিনার মন্ত্রী

নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হবে, দাবি তাঁর। The post ‘উন্নয়নের টাকায় মন্ত্রী বা সাংসদদের পকেট গরম করতে চায় না সরকার’, বলছেন হাসিনার মন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:04 PM Jan 06, 2020Updated: 04:04 PM Jan 06, 2020

সুকুমার সরকার, ঢাকা: দেশের উন্নয়নের জন্য বরাদ্দ টাকা দিয়ে মন্ত্রী বা সাংসদদের পকেট গকম করতে চায় না সরকার। সোমবার সাভার উপজেলা পরিষদ চত্বরে একটি অনুষ্ঠানে এসে এই মন্তব্যই করলেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Advertisement

আজ আওয়ামি লিগের পক্ষ থেকে গরিবদের মধ্যে শীতবস্ত্র প্রদানের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তাতে শীতবস্ত্রের সঙ্গে সঙ্গে কম্বল, শুকনো খাবার এবং শিশুখাদ্যও বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে যোগ দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন আওয়ামি লিগের সাধারণ সম্পাদক কাদের সাহেব। পাশাপাশি দেশের উন্নয়নের প্রশ্নে প্রধানমন্ত্রী কোনও সমঝোতা করবেন না বলেও জানান।

[আরও পড়ুন: দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে উত্তাল ঢাকা, বিক্ষোভ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেও]

 

এপ্রসঙ্গে তিনি বলেন, ‘শেখ হাসিনার সরকার নিজেদের মন্ত্রী বা সাংসদের পকেটের উন্নয়ন নয়, জনগণের ভাগ্যের উন্নয়ন করতে চায়। সেই জন্যই এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। যাতে পুরো বাংলাদেশে একজন মানুষও শীতে কষ্ট না পায়। এর জন্য কারও মৃত্যু না হয়। তাই দলের তরফে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। সরকারের পক্ষ থেকেও ইতিমধ্যেই ৪০ লক্ষ কম্বল ও ২ কোটি টাকা, শিশুদের জন্য শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। শিশু ও বয়স্ক-সহ কোনও মানুষ যাতে শীতে কষ্ট না পায় সেটা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। আগামীতেও একই কাজ করা হবে।’

[আরও পড়ুন: নতুন বছরেও কমছে না ঝাঁজ, বাংলাদেশে ডবল সেঞ্চুরি হাঁকাচ্ছে পিঁয়াজের দর]

 

এরপরই ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামি লিগের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন তিনি। বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন( হবে। গরিব মানুষ কষ্ট পাবে না। এই লক্ষ্যপূরণের জন্যই আমরা জনগণের সমর্থন চাই।সব জায়গা নৌকাকে জয়ী করে দেশের উন্নয়নের গতিকে এগিয়ে নিয়ে যেতে হবে। শক্ত করতে হবে আমাদের জননেত্রী শেখ হাসিনার হাত।’

The post ‘উন্নয়নের টাকায় মন্ত্রী বা সাংসদদের পকেট গরম করতে চায় না সরকার’, বলছেন হাসিনার মন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement