shono
Advertisement

কথা রাখলেন না ইরফান, প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকে বিহ্বল পদ্মশ্রী করিমুল

অ্যাম্বুল্যান্স দাদার বায়োপিকে কাজ করার কথা ছিল ইরফানের। The post কথা রাখলেন না ইরফান, প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকে বিহ্বল পদ্মশ্রী করিমুল appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM May 01, 2020Updated: 05:13 PM May 01, 2020

শান্তনু কর, জলপাইগুড়ি: কথা দিয়েও কথা রাখতে পারলেন না ইরফান খান। প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ পদ্মশ্রী করিমুল হক। তাঁকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। বিনয় মুদগল পরিচালিত সেই বায়োপিকে করিমুল হক চরিত্রে অভিনয় করার কথা ছিল অভিনেতা ইরফান খানের। এই নিয়ে একাধিক বার ইরফানের সঙ্গে ফোনে কথা বলেছেন পদ্মশ্রী। দেশের বিভিন্ন লোকেশনের পাশাপাশি শ্যুটিং হওয়ার কথা ছিল জলপাইগুড়ির ক্রান্তির রাজাডাঙ্গা গ্রামে পদ্মশ্রীর বাড়িতে।

Advertisement

শুটিং শুরু হলে আসতেই হত ইরফান খানকে। জানান, মাঝে লকডাউন না হলে দেখাও হয়ে যেত দুজনের। মার্চ মাসের শেষ সপ্তাহে মুম্বই যাওয়ার কথা ছিল করিমুলের। জানান, ছবির শ্যুটিং শুরু করার আগে তার সঙ্গে আলাদা করে বসতে চেয়েছিলেন পরিচালক। সেখানেই প্রিয় অভিনেতার সঙ্গে দেখা হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু সেই সাধ আর পূরণ হল না।

[আরও পড়ুন: ‘ওঁর হাসিটা মনে থাকবে’, ইরফানের মৃত্যুতে শোকস্তব্ধ ‘আ মাইটি হার্ট’ সহ-অভিনেত্রী অ্যাঞ্জেলিনা]

ইরফান নেই! বুধবার সকাল সাড়ে এগারোটা নাগাদ মুম্বই থেকে ফোন করে করিমুল হককে সেই খবর জানান পরিচালক বিনয় মুদগল। তারপর থেকে নিজেকে কার্যত ঘরবন্দি করে রেখেছেন করিমুল হক। জানান, প্রিয় অভিনেতার এই অকাল মৃত্যু মানসিক ভাবে মেনে নিতে পারছেন না তিনি।

[আরও পড়ুন: ‘আমি হারাইনি, সবদিক থেকে ওকে পেয়েছি’, ইরফানের মৃত্যুতে আবেগঘন পোস্ট স্ত্রী সুতপার]

The post কথা রাখলেন না ইরফান, প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকে বিহ্বল পদ্মশ্রী করিমুল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement