shono
Advertisement

২৬ মার্চ-১ এপ্রিলের Horoscope: কেমন কাটবে চলতি মাসের শেষ সপ্তাহ? জেনে নিন রাশিফল

জেনে নিন এই সপ্তাহে অর্থযোগ রয়েছে কিনা।
Posted: 10:06 AM Mar 26, 2023Updated: 10:06 AM Mar 26, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে সহকর্মীর উন্নতিকে ঈর্ষা না করে নিজের উন্নতির চেষ্টা করুন। বন্ধুবান্ধবের বিপদে আপনি তাদের উপকারে লাগেন ঠিকই। আপনার অসময়ে তাঁদের পাশে পাবেন না। সন্তানের বিবাহের জন‌্য ভাল সময় আসছে। ছোট ব‌্যবসায় কোনও কর্মচারীর আচার-আচরণের জন‌্য লোকসান দেখা দিতে পারে। স্ত্রীর মানসিক সমস‌্যার জন‌্য সংসারে অশান্তি। কোনও মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন।

বৃষ

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা। ব‌্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ‌্য খুব একটা ভাল নয়। সন্তানের অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। ছোট ভাইবোনদের উচ্চশিক্ষায় অগ্রগতির জন‌্য মানসিক শান্তি। যানবাহন চালকরা খুব সাবধানে গাড়ি চালান। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়।

মিথুন

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দিলেও নিজের বুদ্ধিবলে উদ্ভূত সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। ক্রীড়াবিদদের পরিবেশ প্রতিকূল হতে পারে। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। নিজের বেপরোয়া মনোভাবের জন‌্য ব‌্যবসায় লোকসান বৃদ্ধি। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক চঞ্চলতা দূর করার জন‌্য ঈশ্বরের আরাধনা করুন।

কর্কট

এই রাশির জাতক-জাতিকারা স্বাধীনচেতা হলেও শান্তিপ্রিয় হয়ে থাকে। কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি ও দূর বদলির যোগ। ব‌্যবসায়ীদের এই সময় বাড়তি চাপ থাকলেও পুরনো টাকা আদায়ের ফলে ব‌্যবসায় শ্রীবৃদ্ধি। স্ত্রীর রূঢ় ব‌্যবহারের জন‌্য পরিবারে অশান্তি। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না। কর্মপ্রার্থীদের মনমতো কর্মলাভের সুযোগ আসবে।

সিংহ

কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য সংস্থা পরিবর্তন করতে হতে পারে। বাবা-মা ও ভাইবোনদের কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে ভাল ব‌্যবহার পাবেন না। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর দিন। স্ত্রীর অত‌্যধিক বিলাসিতার জন‌্য আর্থিক টানাটানিতে পড়তে পারেন। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি থাকবে। দাঁতের সমস‌্যায় ভোগান্তির আশঙ্কা। যৌথ সম্পত্তি রক্ষার ক্ষেত্র নিয়ে পরিবারে বিরোধ।

কন্যা

সন্তানদের লেখাপড়ায় সাফল্যের জন‌্য বহুজাতিক সংস্থায় চাকরির সুযোগ আসতে পারে। আমদানি-রপ্তানি ব‌্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের অভাবনীয় সাফল‌্য। এখনই বড় বিনিয়োগ করতে যাবেন না। ভাইবোনদের থেকে দূরে থাকলেও স্ত্রীর প্রচেষ্টায় সদ্ভাব বজায় থাকবে। সন্তানের প্রণয়মূলক বিবাহের সম্ভাবনা। তবে বিবাহের পূর্বে কোষ্ঠীবিচার করে নেবেন। পিতামাতার মধ্যে কারও একজনের শরীরের ঊর্ধ্বাঙ্গে অস্ত্রোপচারের সম্ভাবনা।

তুলা

কর্মক্ষেত্রে পদোন্নতিতে উৎসাহ ও উন্মাদনা বৃদ্ধি পাবে। মাতৃকূল থেকে স্থাবর সম্পত্তি পাওয়ার যোগ। বাড়িতে সুখশান্তি বৃদ্ধি পাবে। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে সম্পর্কের টানাপোড়েন থাকবে। ব‌্যবসায় নতুন বরাত পাওয়ার জন‌্য অনেক চেষ্টা চালিয়ে যেতে হবে। শিক্ষার্থীদের পড়াশোনা নিয়ে সমস‌্যায় পড়তে হতে পারে। স্ত্রীর তিক্ত কথাবার্তার জন‌্য পরিবারে সমস‌্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক

এই সপ্তাহে মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করুন। সপ্তাহটি মোটের উপরে ভালই যাবে। অর্থকরী দিক শুভ, তবে স্বাস্থ‌্য নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফলে আপনার মান বৃদ্ধি পাবে। বেড়াতে যাওয়ার জন‌্য সপ্তাহের মাঝের সময়টি শুভ। প্রেমের জীবন সুখের হবে। বয়স্ক জাতক-জাতিকারা পেট সংক্রান্ত সমস‌্যার কষ্ট পেতে পারেন।

ধনু

সপ্তাহের শুরুতে আয়ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। বিশেষ করে ব‌্যবসায়ীরা সঞ্চয়ে মন দিন। বিবাহিত জীবনে কিছু সমস‌্যা থাকবে। উচ্চশিক্ষার্থীদের উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল‌্য। কর্মপ্রার্থীরা বৃত্তিগত প্রশিক্ষণের মাধ‌্যমে নানা কাজে নিয়োজিত হতে পারেন। সন্তানদের বিবাহ স্থির হলেও পারিবারিক কারণে স্থগিত রাখতে হতে পারে। সপ্তাহের অন্তভাগে পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক মন্দাভাব কেটে যাবে।

মকর

ক্ষুদ্র ও মাঝারি ব‌্যবসায়ীদের অতিরিক্ত শ্রম ও বুদ্ধির ফলে ব‌্যবসায় উন্নতি। শ্বশুরকুল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। পরিবারে কারও চিকিৎসার জন‌্য ব‌্যয় বৃদ্ধি হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। দূরে কর্মরত সন্তানদের খবর না পাওয়ার ফলে মানসিক উদ্বেগ ও চঞ্চলতা বৃদ্ধি পাবে।

কুম্ভ

গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের ধনভাব শুভ। এই সময় আয় বেশ ভালই হবে। তবে ব‌্যয়ের দিকে নজর রাখতে হবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুর থেকে সাবধানে থাকবেন। স্কুলপড়ুয়া সন্তানদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক অশান্তি অনেকাংশে লাঘব হবে। নতুন বাড়ি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য সময়টি শুভ। তবে অর্থ বিনিয়োগের আগে জমি সংক্রান্ত কাগজপত্র ভাল করে পরীক্ষা করে নেবেন।

মীন

কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দেওয়ায় কর্ম পরিবর্তনের চেষ্টা চালিয়ে যাওয়া সম্ভব। স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের জন‌্য বিপুল অর্থ ব‌্যয় হতে পারে। ব‌্যবসায়ীরা নিজের সাধ্যের অতীত ঋণ নেওয়ার চেষ্টা করবেন না। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। রাজনীতিবিদরা সমাজকল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে নিজের নাম, যশ ও সামাজিক প্রতিষ্ঠা লাভ করতে পারবেন। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সাবধানে থাকবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার