shono
Advertisement

হোয়াটসঅ্যাপে আপনার চেনা নায়িকারা কী করছেন জানেন?

বাকিটা ব্যক্তিগত... The post হোয়াটসঅ্যাপে আপনার চেনা নায়িকারা কী করছেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:26 PM Jul 27, 2017Updated: 03:09 PM Jul 27, 2017

সৌমিতা মুখোপাধ্যায়: স্মার্টফোন হাতে নিয়ে হোয়াটসঅ্যাপের পাড়ায় ঘুরে আসা যেন এখন নিত্যকার অভ্যাস। বন্ধু বান্ধবরা কে কী নতুন ছবি দিল, কার স্ট্যাটাস বদলে গেল বিশেষ বার্তায়, কে আবার সামাজিক প্রতিবাদের মাধ্যম হিসেবে পাল্টে ফেলল নিজের প্রোফাইলের ছবি-এ সবই আঙুলের ছোঁয়ায় দেখে নেওয়া যায় লহমায়। কিন্তু আপনার-আমার চেনা অভিনেত্রীরা কী করেন? নাহ, তাঁদের হোয়াটসঅ্যাপ ডিপি-র অবশ্য সহজে দেখা মেলে না। ফেসবুক ও ইনস্টাগ্রাম যতটা খোলামেলা, হোয়্যাটসঅ্যাপ এক্ষেত্রে বেশ গোপনীয়। তবে চাইলে যে দেখা মেলে না তা নয়।

Advertisement

আমরা প্রত্যেকেই আজকাল কম বেশি দিনের অনেকটা অংশ কাটাই ভারচুয়াল দুনিয়ায়। কখনও ফেসবুক কখনও ইনস্টাগ্রাম কখনও বা হোয়াটসঅ্যাপে। ভারচুয়াল এই দুনিয়ায় প্রোফাইল ফটোই আমাদের প্রথম পরিচয়। তাই প্রোফাইল ফটো বা ডিপি বেছে নেওয়ার ক্ষেত্রে সাধারণত সেরা ছবিটাই বেছে নেওয়া হয়। পেশার কারণেই অভিনেত্রীদের জীবনের অনেকটাই প্রকাশ্য। দর্শকের ইচ্ছেয় নিয়ন্ত্রিত। তবু তাঁদেরও তো একটা ব্যক্তিগত দুনিয়া আছে। সে দুনিয়া, সেই ভাল লাগা বা না-লাগাগুলোই উঠে আসে তাঁদের হোয়্যাটসঅ্যাপ ডিপি-তে।

[এবার হিন্দি ছোটপর্দায় ‘ভুতু’, দেখুন তার এক্সক্লুসিভ লুক]

বেশিরভাগ ক্ষেত্রেই অভিনেত্রীরা নিজের সেরা ছবিটাই রাখেন হোয়াটসঅ্যাপের ডিপি হিসাবে। কিন্তু মুডের সঙ্গে সঙ্গে বদলে যায় সেই ছবি। কেউ ছবি দেন নিজের পুষ্যির সঙ্গে, কেউ আবার সিনেমার প্রোমোশনের ছবি আপলোড করেন, কেউ কেউ আবার নিজের ছবি না দিয়ে পোস্ট করেন কোন মেসেজ। একনজরে দেখে নিন আপনার পছন্দের নায়িকার পছ্ন্দের হোয়াটসঅ্যাপ ডিপি।

শুভশ্রী গাঙ্গুলী

শ্রাবন্তী

নুসরত জাহান

সায়ন্তিকা 

পায়েল সরকার

পাওলি দাম

সোহিনী সরকার

জয়া আহসান

রুক্মিনী মৈত্র

প্রিয়াঙ্কা সরকার

তনুশ্রী চক্রবর্তী

ঋতুপর্ণা সেনগুপ্ত

ইন্দ্রানী হালদার

মুমতাজ সরকার

মালবিকা বন্দ্যোপাধ্যায়

সায়নী ঘোষ

The post হোয়াটসঅ্যাপে আপনার চেনা নায়িকারা কী করছেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement