shono
Advertisement

‘কেমন আছ বিশ্বচ্যাম্পিয়ন?’, সাঁ জাঁর অনুশীলনে মেসিকে প্রশ্ন নেমারের

প্যারিসে পুনর্মিলন দুই মহাতারকার। 
Posted: 01:33 PM Jan 05, 2023Updated: 08:20 PM Jan 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিসে মেসি (Lionel Messi) ও নেমারের (Neymar) পুনর্মিলন। প্যারিস সাঁ জাঁ-র অনুশীলনে আর্জেন্টিনার মহাতারকাকে গার্ড অফ অনার জানানো হয়। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোস বিশ্বজয়ী মেসির হাতে একটি ছোট ট্রফি তুলে দেন।

Advertisement

বন্ধু মেসিকে দেখে জড়িয়ে ধরেন ব্রাজিলীয় তারকা নেমার। তাঁকে জিজ্ঞাসা করেন, ”কেমন আছ বিশ্বের চ্যাম্পিয়ন?” তার পরেই নেমার এগিয়ে এসে জড়িয়ে ধরেন মেসিকে। 

[আরও পড়ুন: ক্যানসারে ভুগছেন ‘মহীনের ঘোড়াগুলি’র বাপিদা, ‘শিল্পীর পাশে দাঁড়ান’, অনুরোধ রূপম, সিধুদের]

বিশ্বজয়ের পরে মেসি বুধবার দলের অনুশীলনে যোগ দেন। সতীর্থদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পাওয়ার পরে পিএসজি টিভি-কে মেসি বলেন, ”এখানে ফিরে আমি খুশি। ক্লাবের সমস্ত কর্মী, সতীর্থরা আমাকে যেভাবে বরণ করে নিয়েছেন তাতে আমি অভিভূত। আসন্ন ম্যাচের জন্য আমি প্রস্তুত।” 

কাতার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও ফ্রান্স। রুদ্ধশ্বাস সেই ম্যাচ গড়ায় টাইব্রেকারে। পেনাল্টি শুট আউটে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ ট্রফি যায় আর্জেন্টিনায়। ফাইনালের আগে থেকেই নীল-সাদা জার্সিধারীদের গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ কটাক্ষ করতে থাকেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকে। সেই পরম্পরা এখনও চলছে। তা নিয়ে বিস্তর লেখালেখি হয়। যদিও মার্টিনেজ-এমবাপে বিতর্কের রেশ এসে পড়েনি মেসি-সাঁ জাঁর সম্পর্কে বা মেসি-এমবাপের মধ্যে। খবরে প্রকাশিত হয়েছিল, এমবাপে ক্লাবে চান না নেমারকে। ফরাসি তারকা চান ক্লাব রিলিজ দিয়ে দিক ব্রাজিলীয় তারকাকে। যদিও মেসি প্রসঙ্গে এমবাপে কিন্তু ভাল কথাই বলেছেন। জানিয়েছিলেন, মেসির অপেক্ষায় তিনি। 

 

মেসি স্বমহিমায়। বিশ্বকাপ অধ্যায়কে পিছনে ফেলে এগিয়ে চলেছেন আর্জেন্টাইন তারকা।

 

[আরও পড়ুন:Pathaan Row: বাদ নয় গেরুয়া বিকিনি, তবে কাঁচি একাধিক দৃশ্যে, ভাইরাল ‘পাঠান’ ছবির সেন্সর রিপোর্ট]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement