shono
Advertisement

হোলিতে রং দেওয়ার ‘শাস্তি’, রাস্তার মাঝেই যুবকের গায়ে আগুন ধরালেন বাইকআরোহী!

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।
Posted: 02:16 PM Mar 08, 2023Updated: 02:17 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘খেলব হোলি রং দেব না, তাই কখনও হয়’! বাংলায় আজও একইরকম জনপ্রিয় দোল উৎসবের এই গান। কিন্তু হোলিতে (Holi 2023) রং দেওয়ার জন্য এ যুবকের গায়ে আগুন ধরিয়ে দেওয়া হল! শরীরের অনেকটা অংশই পুড়ে গিয়েছে তাঁর।

Advertisement

মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটে অন্ধ্রের মেডাক জেলায়। পুলিশ জানিয়েছে, বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে রাস্তায় রং খেলায় মেতেছিলেন বি আজাইয়া নামের ওই যুবক। সেই সময় রাস্তা দিয়ে মোটরবাইকে করে যাচ্ছিলেন মহম্মদ আব্দুল শাব্বির নামের এক ব্যক্তি। তাঁকে লক্ষ্য করে রং ছোঁড়েন আজাইয়া। ওই বাইকআরোহী দাঁড়িয়ে পড়লে তাঁর মুখেও রং মাখিয়ে দেওয়া হয়। হোলির দিন এমন দৃশ্য ভীষণ স্বাভাবিক। পথচলতিদের লক্ষ্য করে আবির কিংবা পিচকিরিতে রং ভরে ছোঁড়া হয়। কিন্তু তার যে এই করুণ পরিণতি হবে, তা হয়তো কল্পনাও করেননি সেখানে উপস্থিত বাকিরা।

[আরও পড়ুন: মিটল না মিষ্টি খাওয়ার ‘আবদার’, ইডি হেফাজতে কেমন কাটল অনুব্রতর প্রথম রাত?]

আব্দুল শাব্বিরকে রং লাগাতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন তিনি। অভিযোগ, বাইকের ট্যাঙ্ক খুলে পেট্রল বের করে প্রথমে বোতলে ভরেন। তারপর সেই পেট্রল আজাইয়ার গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। একনিমেষে চোখের সামনে এমন ঘটনা দেখে রীতিমতো থতমত খেয়ে যান প্রত্যক্ষদর্শীরা। আগুনে জ্বলতে থাকা যুবকের চিৎকার শুনেই সেখান থেকে চম্পট দেন শাব্বির। কোনওক্রমে যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আজাইয়ার হাত ও কাঁধের অনেকটা অংশ ঝলসে গিয়েছে। তাঁর অবস্থা অত্যন্ত সংকটজনক। তাঁর পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত শাব্বিরের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই পলাতক তিনি। তাঁর খোঁজে চলছে তল্লাশি।

[আরও পড়ুন: বিশ্বভারতীর উপাসনা গৃহে ‘রাজনৈতিক’ কথা, উপাচার্যের বিরুদ্ধে মোদিকে চিঠি শান্তিনিকেতন ট্রাস্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement