shono
Advertisement

‘আমি রূপান্তরকামী, বাবাকে জানিও না’, মাস্কের কন্যা বলেন কাকিমাকে!

বর্তমানে কোনও সম্পর্কই নেই মাস্ক ও তাঁর সন্তানের মধ্যে।
Posted: 05:29 PM Sep 02, 2023Updated: 05:29 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি একজন রূপান্তরকামী। আমার বাবাকে বোলো না।’ ধনকুবের এলন মাস্কের মেয়ে এমন অনুরোধই করেছিলেন তাঁর কাকিমাকে। মাস্কের সঙ্গে এই মুহূর্তে সম্পর্ক নেই তাঁর সন্তানের। তাঁর সদ্যপ্রকাশিত বই ‘এলন মাস্ক’-এ একথা বিস্তারিত বলা হয়েছে।

Advertisement

ধনকুবেরের সন্তান জেভিয়ার আলেকজান্ডার মাস্ক ২০২১ সালের জুন মাসে আবেদন করেন তাঁর নাম বদলের। সেই সঙ্গে তিনি জানিয়ে দেন, তাঁর ‘বায়োলজিক্যাল’ বাবার সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন তিনি। মাস্কের ষোড়শী কন্যা ভিভিয়ান জেন্না উইলসন তাঁর কাকিমাকে বলেছিলেন, তিনি লিঙ্গ পরিবর্তন করে পুরুষ হতে চান। সেই সঙ্গে এও বলেছিলেন, কোনওভাবেই যেন মাস্ক যেন তা জানতে না পারেন।

[আরও পড়ুন: ৮৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, ব্লেড দিয়ে চিরে দেওয়া হল ঠোঁট! গ্রেপ্তার ২৮ বছরের যুবক]

এদিকে মাস্ক ওই বইয়েই জানিয়েছেন, তাঁর মেয়ে একজন বামপন্থী। এবং এর পিছনে রয়েছে মেয়ের স্কুল। মূলত ওই স্কুলের প্রভাবেই সন্তানের সঙ্গে তাঁর সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছে। সেই সঙ্গে তাঁর আরও দাবি, ওই স্কুলই তাঁর একদা কন্যার ‘ব্রেনওয়াশ’ করে বুঝিয়েছিল ধনী মাত্রেই খারাপ মানুষ। যদিও ওয়াকিবহাল মহলের মতে, স্কুল বা অন্য কোনও ফ্যাক্টর নয়। মাস্কের রূপান্তরকামীদের প্রতি ব্যাঙ্গাত্মক মনোভাবই রয়েছে বাবা ও মেয়ের সম্পর্ক নষ্ট হয়ে যাওয়ার।

[আরও পড়ুন: নৃশংসতার সাক্ষী রাজস্থান, পরকীয়ার ‘শাস্তি’ দিতে স্ত্রীকে নগ্ন করে ঘোরালো ‘গুণধর’ স্বামী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement