shono
Advertisement

আপনার বাচ্চার বাবা কে? বিতর্কের মাঝেই ছবি পোস্ট করে মোক্ষম জবাব ইলিয়ানার

সম্প্রতি আংটি বদলের ছবিও পোস্ট করেছিলেন ইলিয়ানা।
Posted: 10:25 AM Jun 10, 2023Updated: 10:48 AM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার সন্তানের বাবা কে! মা হওয়ার খবর শেয়ার করার পর থেকেই রোজই নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছিল বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজকে (Ileana d’cruz)। তবে এই কটাক্ষকে পাত্তা দেননি ইলিয়ানা। বরং মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করছেন তিনি। তবে এবার সব বিতর্ককে এক পাশে রেখে সন্তানের বাবার ছবি প্রকাশ্য়ে আনলেন ইলিয়ানা। আর সঙ্গে ভালবাসা উজাড় করে দিলেন মনের মানুষকে।

Advertisement

ইলিয়ানা তাঁর ইনস্টাগ্রামে যে ছবিটি পোস্ট করেছেন সেটি একটি সাদাকালো ছবি। যেখানে দেখা যাচ্ছে একটি পুরুষ মানুষের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে আছেন তিনি। ছবি আবছা হলেও, এই পোস্টে ইলিয়ানার ভালবাসা একেবারে স্পষ্ট।

[আরও পড়ুন: নিম্নাঙ্গে নামমাত্র কাপড়, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পুরনো ছবিতেই নেটদুনিয়ায় ঝড় জিনাত আমানের]

ইলিয়ানা লিখলেন, ”অন্তঃসত্ত্বা হওয়াটা খুবই সুন্দর একটা অভিজ্ঞতা। আমি খুবই ভাগ্যবতী যে এই অপূর্ব অভিজ্ঞতার মধ্য়ে দিয়ে যাচ্ছি। আমার ভিতরে যে প্রাণ বড় হচ্ছে সেই অনুভূতিটা অসাধারণ…”

এই পোস্টে ইলিয়ানা আরও লিখলেন, ”আমার পাশে যে পুরুষ মানুষটিকে পেয়েছি, সে শক্ত করেছে আমার মনকে। পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে। যখন আমি কেঁদেছি তখন চোখ মুছিয়েছে, হাসিয়েছে আমায়। তাই সব কঠিন সময়ই আমার কাছে সহজ লাগতে শুরু করেছে।”

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আংটি বদলের ছবি যেখানে দেখা গেল এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনিই কী তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? কে এই ইলিয়ানার সঙ্গী? এক ছবিতেই এতগুলো প্রশ্ন ছুঁড়ে দিলেন ইলিয়ানা। ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে ইলিয়ানা লিখলেন, ‘আমার মতে এটাই রোম্যান্স…”

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের (Andrew Kneebone) সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তাঁর সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দু’জনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনও মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন। তারপর খবরে এসেছিল ক্য়াটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? তবে এসব নিয়ে এখনই কিছু জানাতে চাননি ইলিয়ানা।

[আরও পড়ুন: ‘রামায়ণ নিয়ে ছেলেখেলা হচ্ছে’, ‘আদিপুরুষ’ চুম্বন বিতর্কে কৃতী স্যাননকে কটাক্ষ ‘সীতা’ দীপিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement